সাইমনের সঙ্গে নতুন নায়িকা প্রিয়মনি

ঢাকাই সিনেমার নতুন নায়িকা প্রিয়মনি এবার জুটি বাঁধতে যাচ্ছেন নায়ক সাইমন সাদিকের সঙ্গে। গত শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) দুজন ‘হাহাকার’ নামে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমাটি পরিচালনা করবেন মোস্তাফিজুর রহমান মানিক।

প্রিয়মনি বলেন, ‘প্রথমবারের মতো সাইমন সাদিক ভাইয়ার বিপরীতে অভিনয় করতে যাচ্ছি। আশা করছি ভালো কিছু হবে। সিনেমাটি পরিচালনা করবেন মোস্তাফিজুর রহমান মানিক ভাই। চলতি মাসেই সিনেমাটির শুটিং শুরু হবে। সবাই আমার জন্য দোয়া করবেন। যেন এই নতুন টিমের সঙ্গে কাজ করে দর্শককে মনের মতো একটা সিনেমা উপহার দিতে পারি।’

ইমপ্রেস টেলিফিল্মের সিনেমা ‘ভালোবাসার প্রজাপতি’ দিয়ে নায়িকা হিসেবে যাত্রা শুরু করেন প্রিয়মনি। সেই সিনেমা এখনো মুক্তি পায়নি। এরমধ্যেই অনন্য মামুনের ‘কসাই’-এ অভিনয় করেন তিনি। সিনেমাটি গত কোরবানির ইদে মুক্তি পায়। যেখানে প্রিয়মনির বিপরীতে ছিলেন নায়ক নিরব।

মাসে দুয়েক আগে এই নায়িকা যুক্ত হন বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় নিজের তৃতীয় সিনেমায়। যেখানে তার নায়ক জিয়াউল রোশান। নাম চূড়ান্ত না হওয়া সিনেমাটি নির্মাণ করবেন যৌথভাবে মাসুদ মহিউদ্দীন ও মাহামুদ হাসান শিকদার।

ঢাকা পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

sixteen − 12 =