সাকিব আল হাসানের শাশুড়ি মারা গেছেন

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের শাশুড়ি নার্গিস বেগম মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।  আজ শনিবার (৯ মার্চ) গ্রামের বাড়ি নরসিংদীতে সাকিবের শাশুড়ির নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন তিনি। সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা চলছিল নার্গিস বেগমের। শুক্রবার দিবাগত রাত পৌনে ৩টায় মৃত্যুবরণ করেন তিনি। সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে লড়াই করেছেন নার্গিস বেগম। সাকিবের দক্ষিণ আফ্রিকা সিরিজ চলাকালীন সময়টাতে বেশি অসুস্থ হয়ে গেলে তাকে সিএমএইচে ভর্তি করানো হয়। শাশুড়ি, মা ও তিন সন্তানের অসুস্থতার খবর শুনে ওয়ানডে সিরিজ খেলেই দেশে ফিরে আসেন বাঁহাতি অলরাউন্ডার। মা-সন্তানরা সুস্থ হলেও শাশুড়ির অবস্থা ভালো ছিল না।

তবু বড় মেয়ে আলাইনা হাসানের স্কুল খুলে যাওয়াতে ১ এপ্রিল মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রে যান সাকিব। অন্যদিকে  স্ত্রী উম্মে আহমেদ শিশির ছোট মেয়ে ও ছেলেকে নিয়ে বাংলাদেশে ছিলেন। শাশুড়ির মৃত্যুতে দেশে ফিরতে পারছেন না সাকিব। কেননা মেয়েকে একা রেখে আসা সম্ভব নয় বলেই দেশে না আসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এর আগে ২০২০ সালের ১৭ ডিসেম্বর মারা যান সাকিবের শ্বশুর মমতাজ আহমেদ। সাকিব তখন দেশে ছিলেন। অসুস্থ শ্বশুরকে দেখার জন্য তড়িঘড়ি যুক্তরাষ্ট্রে গেলেও শাশুড়িকে শেষ দেখার সুযোগ হচ্ছে না তার।

বাংলা ট্রিবিউন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 × 5 =