সাকিব, মুস্তাফিজ আইপিএলে খেলার জন্য এনওসি চেয়েছেন

অলরাউন্ডার সাকিব আল হাসান এবং ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে এনওসি (নো অবজেকশন সার্টিফিকেট) চেয়েছেন। মুস্তাফিজ কিছুদিন আগে এনওসি চাইলেও সাকিব মাত্র কয়েকদিন আগে আবেদন জমা দেন।

বিসিবির ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান আকরাম খান বলেন, দুবাইতে আইপিএলে তাদের অংশগ্রহণ নিয়ে বোর্ড ইতিবাচক। দুবাই সামনের টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যুও।

“সাকিব এবং মুস্তাফিজ এনওসির জন্য আবেদন করেছেন। তাদের এনওসির বিষয়ে ১লা সেপ্টেম্বর বোর্ড সভায় সিদ্ধান্ত নেওয়া হবে।” আকরাম সাংবাদিকদের একথা জানান।

“দুবাই আইপিএলের ভেন্যু এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যু। তাই তাদের অংশগ্রহণ আসলে দলকে উপকৃত করবে।”

সাকিব এবং মুস্তাফিজ আইপিএলের প্রথম লেগে অংশ নিয়েছিলেন। ভারতে কোভিডের কারণে চলতি বছরের মার্চের পরে খেলা স্থগিত করা হয়েছিল। মুস্তাফিজ রাজস্থান রয়্যালসের হয়ে সব ম্যাচ খেলেছেন। তিনি চূড়ান্ত ফর্মে ছিলেন।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলে সাকিব তেমন কোনো উল্লেখযোগ্য প্রভাব দেখাতে পারেননি। সাকিব শ্রীলঙ্কায় বাংলাদেশের টেস্ট সিরিজ না খেলে আইপিএল খেলতে গিয়েছিলেন। তার এ সিদ্ধান্তের তীব্র সমালোচনা হয়েছি। দুবারের আইপিএল চ্যাম্পিয়ন কেকেআরের জন্য সাকিব মাত্র তিনটি ম্যাচ খেলেছিলেন।

আইপিএল ১৯  সেপ্টেম্বর পুনরায় শুরু হবে এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হওয়ার এক সপ্তাহ আগে 8  অক্টোবর শেষ হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 × 4 =