সামান্থা এবার প্রযোজক

নাগা চৈতন্যর সঙ্গে বিচ্ছেদ, জটিল রোগে আক্রান্ত হওয়া—সবকিছু মিলিয়ে বেশ মন্দ সময় পার করছিলেন দক্ষিণি অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। মায়োসাইটিস রোগে আক্রান্ত হয়ে হাসপাতালেও ভর্তি হয়েছিলেন তিনি। গত বছর শুটিং থেকে নিয়েছিলেন বিরতি। কঠিন সময়কে জয় করে সাত মাস বিরতির পর গত ফেব্রুয়ারিতে কাজে ফিরেছেন অভিনেত্রী। এবার দর্শকের সামনে নতুন পরিচয়ে আসছেন সামান্থা। প্রযোজক হিসেবে অভিষেক হতে চলেছে তাঁর। সিনেমার নাম ‘বাঙ্গারাম’। প্রযোজনার পাশাপাশি তেলুগু সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে থাকছেন সামান্থাকে।

গতকাল নিজের জন্মদিনে নতুন এই সিনেমার ঘোষণা দেন সামান্থা। ইনস্টাগ্রামে সিনেমার ফার্স্ট লুক পোস্টার শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘স্বর্ণ হতে হলে সবকিছুকে চকচক করতে হয় না।’

বাঙ্গারামের পোস্টারে দেখা গেল ধ্বংসপ্রায় রান্নাঘরের সামনে বন্দুক হাতে দাঁড়িয়ে আছেন সামান্থা। গলায় মঙ্গলসূত্র, হাতে মেহেদী, শরীরজুড়ে রক্তের ছোপ। পোস্টার দেখে অনুমান করা হচ্ছে, এক গৃহবধূর হিংস্র হয়ে ওঠার গল্পই দেখা যাবে বাঙ্গারামে। সিনেমার নাম প্রকাশ করলেও পরিচালক ও অন্যান্য অভিনয়শিল্পীর নাম জানানো হয়নি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, অ্যাকশন ঘরানায় নির্মিত হবে বাঙ্গারাম। চলতি বছরেই শুরু হবে শুটিং। আগামী বছর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

সর্বশেষ সামান্থাকে দেখা গেছে ‘কুশি’ সিনেমায়। শিবা নির্ভানার পরিচালনায় এতে তাঁর বিপরীতে ছিলেন বিজয় দেবরাকোন্ডা। মুক্তির অপেক্ষায় আছে সামান্থা অভিনীত ওয়েব সিরিজ ‘সিটাডেল: হানিবানি’। সিরিজটি যৌথভাবে বানিয়েছেন রাজ ও ডিকে। এতে আরও অভিনয় করেছেন বরুণ ধাওয়ান, সিকান্দার খের, সাকিব সেলিম প্রমুখ। সিরিজটির ইংরেজি ভার্সনে অভিনয় করেছিলেন রিচার্ড ম্যাডেন ও প্রিয়াঙ্কা চোপড়া। প্রাইম ভিডিওতে মুক্তি পাবে সিটাডেলের হিন্দি ভার্সন। এই সিরিজ দিয়েই নতুন করে শুটিং ফ্লোরে ফেরেন সামান্থা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nine + eighteen =