সিনেমা হলেই মুক্তি পাচ্ছে অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’

মুক্তি পেতে চলেছে পরিচালক রোহিত শেট্টির বহু প্রতীক্ষিত ছবি ‘সূর্যবংশী’ । প্রায় এক বছরের টালবাহানার পর। বার বার মুক্তি পিছিয়ে যাওয়ার পর পরিচালক রোহিত অবশেষে মুক্তির তারিখ জানিয়ে দিলেন। শনিবার রোহিত সোশ্য়াল মিডিয়ায় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের ছবি শেয়ার করে জানালেন এ বছরের দিওয়ালিতেই মুক্তি পাবে অক্ষয় কুমার, রণবীর সিং, অজয় দেবগন  ও ক্যাটরিনা কাইফ অভিনীত সূর্যবংশী।

করোনা আবহে গত বছর এই ছবির মুক্তি পিছিয়ে গিয়েছিল। ঠিক পুজোর আগে সিনেমা হল খুললেও, ‘সূর্যবংশী’র রিলিজ সম্ভব হয়নি। অনেকেই মনে করছিলেন হয়তো পরিচালক রোহিত শেট্টি ওটিটিতেই রিলিজ করাবেন এই ছবি। তবে রোহিত স্পষ্ট জানিয়ে ছিলেন, এই ছবির মুক্তি কোনওভাবেই ওটিটিতে নয়, সিনেমা হলেই মুক্তি পাবে। রীতিমতো জেদ করে বসে ছিলেন গোটা ছবির টিম।

তারপর শোনা গেল চলতি বছরের এপ্রিল মাসের শেষের দিকে ছবিটি মুক্তি পাবে। তবে ফের করোনায় সিনেমা হল বন্ধ হলো। ফের আটকে গেল এই ছবির মুক্তি। নতুন খবর অনুযায়ী, ২২ অক্টোবর থেকে মহারাষ্ট্রে খুলতে চলেছে সিনেমা হল। তাই এই সুযোগটা আর হাতছাড়া করতে চাইছেন না সূর্যবংশী টিম। তাই দিওয়ালির বক্স অফিসকে হাতের মুঠোয় নিতে চাইছেন রোহিত শেট্টি।

সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 × two =