সোনম কাপুর মা হচ্ছেন! 

অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুরের বিয়ের আমেজ না কাটতেই কাপুর পরিবারে আবারও সুখবর। আসছে নতুন অতিথি। মা হতে চলেছেন সোনম কাপুর। বিগত কয়দিন বলিটাউনে এমন গুঞ্জন শোনা যাচ্ছে।
সম্প্রতি লন্ডন থেকে দেশে ফেরেন অভিনেত্রী সোনম কাপুর। তাকে এয়ারপোর্টে নিতে যান বাবা অনিল কাপুর। বাবাকে দেখে কেঁদে ফেলেন অভিনেত্রী। সেখান থেকেই শুরু জল্পনা-কল্পনার। এয়ারপোর্টে সোনমকে দেখে অনেকেই অনুমান করেন তিনি গর্ভবতী। কিন্তু এর পরপরই সোনম সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, তিনি পিরিয়ডসের প্রথম দিন কিভাবে কাটাচ্ছেন। তখন থেকেই সন্দেহ,অন্তঃসত্ত্বা কি অভিনেত্রী সোনম কাপুর!
মা হতে চলেছেন সোনাম কাপুর। এই গুঞ্জন কিছুদিন চাপা পড়লেও, আগষ্ট মাসে সোনমের বোন রিয়া কাপুরের বিয়ের সময় পুরো ছড়িয়ে পড়ে সোনমের মা হওয়ার খবর। বিয়েতে পা পর্যন্ত ইন্দো ওয়েস্টার্ন গাউনে দেখা যায় সোনাম কাপুর কে। সেখানে সোনমের বেবি বাম্প দেখা যায় স্পষ্ট।
রবিবার ফটোশুটের ছবি সামনে আসতেই স্পষ্ট বোঝা যায়, সোনম মা হতে চলেছেন। গোল্ডেন ওয়েস্টার্ন গাউনে সোনমের ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। সোনালি রঙের ওয়েস্টার্ন পোশাকে তিনি হাজির হয়েছেন। সবার নজর তার বেবি বাম্পের দিকেই।
২০১৮ সালে ভালোবেসে আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম কাপুর। তবে প্রেগন্যান্সি নিয়ে এখনো মুখ খোলেননি অভিনেত্রী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 × 2 =