হইচই অ্যাওয়ার্ড: সেরা চঞ্চল চৌধুরী-মোশাররফ করিম

হইচই অ্যাওয়ার্ডসে দুই বাংলার সেরা তারকা নির্বাচিত হয়েছেন চঞ্চল চৌধুরী এবং মোশাররফ করিম। চঞ্চল চৌধুরী তাকদীর এবং বলি সিরিজে অভিনয়ের জন্য ব্রেকথ্রু পারফরমেন্স অফ দ্যা ইয়ার অ্যাওয়ার্ড পেয়েছেন।

মোশাররফ করিম মহানগর সিরিজে ওসি হারুন চরিত্রে দুর্দান্ত অভিনয়ের স্বীকৃতি স্বরুপ পেয়েছেন সিরিজ স্টার অফ দ্যা ইয়ার অ্যাওয়ার্ড। এ ছাড়া বাংলাদেশের সেরা পরিচালক নির্বাচিত হয়েছেন আশফাক নিপুণ, মহানগর সিরিজের জন্য।

মন্দার সিরিজের জন্য সেরা পরিচালক (ভারত) নির্বাচিত হয়েছেন অনির্বাণ ভট্টাচার্য। তাকদীর সিরিজ দিয়ে বাংলা সিরিজের জগতে নতুন মাত্রা যোগ করা পরিচালক সৈয়দ আহমেদ শাওকি পেয়েছেন শো-রানার অফ দ্যা ইয়ার (বাংলাদেশ) অ্যাওয়ার্ড।

২০২১ সালে হইচই থেকে রিলিজ করা কনটেন্টগুলো থেকে সেরা কনটেন্ট, পরিচালক এবং অভিনয়শিল্পীদের হইচই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। ২৮ মে, হইচই এবং হইচই বাংলাদেশের সামাজিক যোগাযোগের পেজগুলোতে এবারের অ্যাওয়ার্ডের ঘোষণা আসে।

এছাড়া বেস্ট সাপোর্টিং অ্যাক্টর মেল – বাংলাদেশ পুরস্কার পেয়েছেন যৌথ ভাবে শ্যামল মওলা (মহানগর) এবং নাসির উদ্দিন খান (মহানগর, বলি)। বেস্ট সাপোর্টিং অ্যাক্টর ফিমেল – বাংলাদেশ অ্যাওয়ার্ড পেয়েছেন জাকিয়া বারী মম, মহানগর সিরিজে এসিপি শাহানা চরিত্রে শক্তিশালী অভিনয়ের জন্য। এ ছাড়া রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি সিরিজে অভিনয়ের জন্য আউটস্ট্যান্ডিং ফার্স্ট অ্যাপিয়ারেন্স অন হইচই অ্যাওয়ার্ড পেয়েছেন আজমেরী হক বাঁধন।

দেশ রূপান্তর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 + 13 =