হরর থ্রিলার গল্পের স্বল্পদৈর্ঘ্য ‘একটি খোলা জানালা’

আবারও থ্রিলার গল্প নিয়ে আসছেন নির্মাতা ভিকি জাহেদ। তবে নাটক, সিরিজ বা ওয়েবফিল্ম নয়, এবার থ্রিলারের সঙ্গে হরর যুক্ত করে তিনি বানিয়েছেন স্বল্পদৈর্ঘ্য সিনেমা। নাম ‘একটি খোলা জানালা’। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ ও সালহা খানম নাদিয়া। দুই অভিনেত্রীকেই দেখা যাবে নার্স চরিত্রে।

সম্প্রতি প্রকাশ পেয়েছে সিনেমার টিজার ও পোস্টার। একটি পোস্টারে ফারিণকে দেখা গেল নার্সের পোশাকে, হাতে স্টেথোস্কোপ নিয়ে তীক্ষ্ণ দৃষ্টিতে তাকিয়ে আছেন। আরেক পোস্টারে ইনজেকশনের সিরিঞ্জ হাতে দেখা গেল নাদিয়াকে, মুখে হাসি, চোখে পানি ছলছল করছে। অন্য একটি পোস্টারে দুজনকে পাওয়া গেল একসঙ্গে। ঠোঁটে আঙুল দিয়ে চুপ থাকার ইশারা করছেন ফারিণ আর সিরিঞ্জ হাতে দাঁড়িয়ে নাদিয়া। ২৮ সেকেন্ডের টিজারেও মিলল রহস্যের গন্ধ। রাতে প্রচণ্ড বৃষ্টির সঙ্গে বজ্রপাত, কেউ একজন ইজি চেয়ারে বসে দুলছেন আর হাতের আঙুল নাড়ানোর চেষ্টা করছেন। টিজার শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘অশরীরী সেই রাতে কী হয়েছিল সবার সঙ্গে?’।

নির্মাতা ভিকি জাহেদ বলেন, ‘এটা দেশের বাইরের একটা গল্প। সেই গল্পকে বাংলাদেশের প্রেক্ষাপটে এনে চিত্রনাট্য তৈরি করা। দুজন নার্সের গল্প। এক রাতে সেই নার্সদের সঙ্গে ঘটে যাওয়া অদ্ভুত ঘটনা নিয়েই সাজানো হয়েছে চিত্রনাট্য। নারীকেন্দ্রিক গল্পে সব সময় যে রকম চ্যালেঞ্জিং চরিত্র তুলে ধরি, এটাও তেমন। ভিন্ন কিছু করার চেষ্টা থেকে এই গল্পটি নিয়ে কাজ করা।’

নির্মাতা জানান, একটি খোলা জানালার দৈর্ঘ্য প্রায় ৫০ মিনিট। জুলাই মাসের প্রথম সপ্তাহে ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে মুক্তি পাবে এটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 − three =