হাতে কাজ নেই টাইগার শ্রফের

সময়টা ভালো যাচ্ছে না বলিউড অভিনেতা টাইগার শ্রফের। তাঁর সবশেষ তিনটা সিনেমা মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে। বাজেট-সংকটে ঘোষণা দেওয়া সিনেমাগুলোর শুটিং স্থগিত হয়েছে অনির্দিষ্টকালের জন্য। ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, টাইগারের ওপর ভরসা রাখতে পারছেন না প্রযোজকেরা। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, হাতে কাজ নেই জ্যাকিপুত্রের।

অক্ষয় কুমারের সঙ্গে টাইগার শ্রফের ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ মুক্তি পেয়েছিল গত ঈদে। তাই সেই ছবি ঘিরে প্রত্যাশা ছিল বেশি। তবে সফল না হওয়ার কারণে পারিশ্রমিকের ৭০ শতাংশ কম নেওয়ার প্রস্তাব এসেছে টাইগারের কাছ থেকে। এমনকি পরবর্তী সিনেমাগুলোতেও টাইগারের পক্ষ থেকে পারিশ্রমিক কমানোর প্রস্তাব এসেছে বলে ইন্ডাস্ট্রির খবর।

টাইগার শ্রফের সবশেষ তিন সিনেমা ‘হিরোপান্তি ২’, ‘গণপথ’, ‘বড়ে মিয়া ছোটে মিয়া’, বক্স অফিসে সুবিধা করতে পারেনি। ব্যাক-টু-ব্যাক ফ্লপসহ ক্যারিয়ারের ১১টি রিলিজের মধ্যে ছয়টি ফ্লপ টাইগারের ক্যারিয়ারকে হুমকিতে ফেলেছে।

ভারতীয় সংবাদমাধ্যমের সূত্রমতে, টাইগারের আসন্ন সিনেমা ‘র‍্যাম্বো’, বাজেটের সমস্যার কারণে স্থগিত হয়েছে। টাইগার বর্তমানে যে পারিশ্রমিক নিয়ে থাকেন, তাতে নাকি রাজি নন প্রযোজকেরা। বলিউডের একজন শীর্ষস্থানীয় প্রযোজক অভিনেতাকে তাঁর পারিশ্রমিক ৬০ থেকে ৭০ শতাংশ কমিয়ে ১২ কোটি থেকে ৯ কোটি রুপি করার পরামর্শ দিয়েছেন। বর্তমানে প্রতিটি সিনেমার জন্য টাইগার ৩০ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five × 5 =