হাবিবের নতুন গান সঙ্গে গাইলেন দোলা

প্রায় দুই দশকের সংগীত ক্যারিয়ারে অনেক বাঁকবদল দেখেছেন গায়ক, সুরকার ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ। গত কয়েক বছরে নবাগত মেধাবী গায়িকাদের কাজের সুযোগ করে দিয়েছেন। এবার দোলা ফারুকের সঙ্গে গাইলেন হাবিব ওয়াহিদ।

‘কেন আজও মন’ শিরোনামের গানের কথা লিখেছেন অমিতা কর্মকার। গানটির সুর-সংগীতায়োজন করেছেন হাবিব ওয়াহিদ। গতকাল হাবিবের নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে গানটির লিরিক্যাল ভিডিও। পাশাপাশি বেশ কিছু অ্যাপেও শুনতে পাওয়া যাচ্ছে গানটি।

গানটি মুক্তির পর নেটিজেনদের প্রশংসা কুড়াচ্ছেন হাবিব-দোলা। শিহাব নামে একজন লিখেছেন, ‘হাবিব ভাই চমক দিলেন। গানটা মন ছোঁয়ে গেলো। ভালো থাকবেন।’  আরেফিন লিখেছেন, ‘ছাইয়ের নিচে উত্তপ্ত কয়লা।’

আশিক নূর লিখেছেন, ‘অপেক্ষায় ছিলাম গানটি কখন দেবেন। প্রতিটি কথা কলিজায় লাগছে।’ এমন অসংখ্য মন্তব্য শোভা পাচ্ছে কমেন্ট বক্সে। এ পর্যন্ত গানটির ভিউ দাঁড়িয়েছে প্রায় ৫২ হাজার।

দোলা ফারুক অভিব্যক্তি প্রকাশ করে বলেন, ‘এই জার্নিটা আমার জন্য মোটেও সহজ ছিল না। কিন্তু হাবিব স্যারের কাছ থেকে অনেক কিছু শিখেছি। একজন লিজেন্ডের সঙ্গে গাইতে পেরে নিজেকে ভাগ্যবান ও সম্মানিত বোধ করছি। আশা করছি, গানটি সবার পছন্দ হবে।’

রাইজিংবিডি

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

one × three =