হাবিব-ন্যান্‌সির নতুন গান ‘জোনাক জ্বলে’

সংগীত অঙ্গনের জনপ্রিয় জুটি হাবিব ওয়াহিদ ও নাজমুন মুনিরা ন্যান্‌সি। চলচ্চিত্র ও অডিও—দুই মাধ্যমেই জনপ্রিয় অনেক গান উপহার দিয়েছেন তাঁরা। হঠাৎ করেই কমে গেছে এই জুটির নতুন গানের সংখ্যা। সর্বশেষ ২০২২ সালে প্রকাশ পেয়েছিল ‘কাছে তবু দূরে’ শিরোনামের একটি গান। প্রায় দুই বছরের বিরতি কাটিয়ে আবারও নতুন গান নিয়ে আসছেন হাবিব ও ন্যান্‌সি।

আগামী সোমবার প্রকাশ পাবে ‘জোনাক জ্বলে’ শিরোনামের গানটি। লিখেছেন আলী বাকের জিকো, সুর ও সংগীতায়োজন করেছেন হাবিব ওয়াহিদ। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। হাবিবের সঙ্গে মডেল হয়েছেন আইশা খান। গানচিলের ব্যানারে প্রযোজনা করেছেন আসিফ ইকবাল।

গত বছরের নভেম্বরে ফেসবুকে জোনাক জ্বলে গানের লিরিক্যাল টিজার প্রকাশ করেছিলেন হাবিব ওয়াহিদ। অবশেষে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাচ্ছে গানটি।

নতুন এই গান নিয়ে হাবিব ওয়াহিদ বলেন, ‘গানটি ফোক ঘরানার। রেকর্ডিং শেষে দুই মাস আগে এর টিজার ছেড়েছিলাম। ব্যাপক সাড়া পেয়েছি। তাই চিন্তা করেছিলাম অডিও আকারেই প্রকাশ করব গানটি। পরে পরিকল্পনা করা হয়, অডিওর পাশাপাশি ভিডিও আকারেও প্রকাশ করা হবে। তৈরি হয় গানের ভিডিও। ভালো মিউজিক ভিডিও তৈরি করা চ্যালেঞ্জের বিষয়। এ কারণেই একটু দেরি হয়ে গেল।’

জোনাক জ্বলে গানের রিলিজ উপলক্ষে আগামী সোমবার সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সেখানে গানটি নিয়ে কথা বলবেন শিল্পী ও কলাকুশলীরা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twenty + seven =