হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাসায় নাঈম

নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক নাঈম হাসপাতালে চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন। গত ৬ নভেম্বর রাতে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে তার বাইপাস সার্জারি সম্পন্ন হয়েছে।মঙ্গলবার নাঈম বাসায় ফিরেছেন বলে জানান তার স্ত্রী শাবনাজ।

নাঈম ও শাবনাজের যৌথ ফেসবুক পেজ থেকে নাঈমের সঙ্গে শাবনাজের একটি ছবি পোস্ট করে শাবনাজ স্ট‌্যাটাস দিয়েছেন। সবার কাছে দোয়া চেয়ে তিনি লিখেছেন: ‘আলহামদুলিল্লাহ, আপনাদের সবার দোয়া, আল্লাহর রহমতে নাঈম সুস্থভাবে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। আমি এভারকেয়ার হাসপাতালের ডা. শাহাব ঊদ্দিন তালুকদার, সার্জেন ডা. মো জুলফিকার হায়দার, এনেসথেসিস্ট হেড ডা. নেয়াজ আহমেদ এবং তাদের টিমের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।এই কঠিন সময়ে আমাদের সহযোগিতা ও সাপোর্ট দেওয়ার জন্য। আল্লাহ আমাদের সকলকে সুস্থ রাখুন। আমিন।’

১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত এহতেশামের ‘চাঁদনী’ সিনেমার মধ্য দিয়ে রূপালি পর্দায় একসঙ্গে পথচলা শুরু করেন চিত্রনায়ক নাঈম ও চিত্রনায়িকা শাবনাজ। এরপর আরো বহু সিনেমায় জুটি বেঁধেছেন তারা। ১৯৯৪ সালের ৫ অক্টোবর নাঈম-শাবনাজ বিয়ে করেন। বর্তমানে তারা চলচ্চিত্র থেকে দূরে থাকলেও অসংখ্য চলচ্চিত্রপ্রেমীদের কাছে এখনো তুমুল জনপ্রিয় এই জুটি।

রাইজিংবিডি

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

seventeen − eight =