হিউস্টনে সোলস সম্মানিত

দেশের ঐতিহ্যবাহী ব্যান্ডদল সোলস ৫০ বছর পূর্তি উপলক্ষে যুক্তরাষ্ট্রে বেশ কিছু কনসার্টে অংশ নিয়েছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ আমেরিকান সোসাইটি অব গ্রেটার হিউস্টনের আয়োজনে গত ২৬ এপ্রিল প্রথমবারের মতো হিউস্টন শহরে পারফর্ম করেছে ব্যান্ডদলটি।

এ সময় আয়োজকরা সোলসের গৌরবের ৫০ বছর পূর্তি উপলক্ষে সোলসের সব সদস্যদের সম্মানিত করা হয়। অনুষ্ঠানে হিউস্টোন বাংলা ব্যান্ড শিল্পীদের যৌথ প্ল্যাটফর্ম হিউস্টন জ্যাম সেশন হয়।

হিউস্টনে পারফর্ম করা প্রসঙ্গে সোলসের প্রধান গায়ক পার্থ বড়ুয়া বলেন, আমরা এই প্রথম হিউস্টন শহরে পারফর্ম করেছি। এখানে সোলসের এত ভক্ত অনুরাগী রয়েছে, তা আমার জানা ছিল না। বাংলা গানের প্রতি তাদের এই ভালোবাসা আমাকে মুগ্ধ করেছে। পুরো মিলনায়তন জুড়ে দশর্করা আমাদের গান নেচে গেয়ে উপভোগ করেছে। সত্যি এই অনুষ্ঠানটি স্মরণীয় হয়ে থাকবে।

প্রায় দেড় ঘণ্টাব্যাপী এই অনুষ্ঠানে সোলসের কালজয়ী গানগুলো পরিবেশন করে ব্যান্ডটি। এর আগে ইন্ডিয়াপোলিস শহরে প্রার্ডু ইউনিভার্সিটিতে পারফর্ম করে সোলস।

এবারের সফরে ছিলেন পার্থ বড়ুয়া, মীর মাসুম, আহসানুর রহমান আশিক, মারুফ তালুকদার রিয়েল, তুষার রঞ্জন দত্ত ও সাউন্ড ইঞ্জিনিয়ার শামীম আহমেদ। এদিকে শিগগিরই ভক্তদের জন্য নতুন গান প্রকাশ করতে যাচ্ছে সোলস।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nineteen − 18 =