১০১ টাকা কাবিনে পরীমনির বিয়ে

১০১ টাকা কাবিনে পারিবারিক আয়োজনে বিয়ে করলেন চিত্রনায়িকা পরীমনি ও শরীফুল রাজ। শনিবার (২২ জানুয়ারি) রাত ১১টায় পরীমনির বনানীর বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে উকিল হয়েছেন পরিচালক রেদওয়ান রনি।গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি-রাজ। কিছুদিন আগে বিয়ের খবরের সঙ্গে মা হতে যাওয়ার খবরও জানান পরীমনি।

শরীফুল রাজ বলেন, ‘আগে যখন বিয়ে করি, তখন দুই পরিবারের অল্প কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন। এবার দুই পরিবারের সবাইকে একসঙ্গে নিয়ে বিয়ের আয়োজন করা হয়। বিয়ে নিয়ে মানুষের বিভিন্ন পরিকল্পনা থাকে; বলতে গেলে সেই পরিকল্পনার বাস্তবায়ন হলো।’

গিয়াস উদ্দিন সেলিমের ওয়েব ফিল্ম ‘গুনিন’-এর সেটে পরিচয় রাজ-পরীমনির। সেখান থেকে প্রেমের সম্পর্কে জড়ান তারা। এর আগে গণমাধ্যমে পরীমনির একাধিক বিয়ের খবর এসেছে। তবে রাজের এটি প্রথম বিয়ে।মুক্তি প্রতীক্ষিত ‘গুণিন’ চলচ্চিত্রে শুটিং করতে গিয়ে তাদের সখ্যতা ও প্রেম। তারপর লুকিয়ে গত বছরের ১৭ অক্টোবর বিয়ে হয় অভিনেতা শরিফুল রাজ ও পরীমনির। তারপর এল সন্তান ধারনের খবর।

আবার ‘টক অব দ্য কান্ট্রি’ পরীমনি। পারিবারিকভাবে এই প্রথম আনুষ্ঠানিক আয়োজন। দুই পরিবারের কাছের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে হয় পরী ও রাজের গায়ে হলুদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

four × 5 =