১০ কোটি ভিউ ছাড়াল মুনাইম বিল্লাহর ইসলামি গান ‘মেহেরবান’

ইউটিউবে ১০ কোটি ভিউ অতিক্রম করেছে জনপ্রিয় ইসলামি গান ‘মেহেরবান’। আলফাজ হোসাইন এর কথা ও সুরে গানটি গেয়েছেন জনপ্রিয় নাশিদ শিল্পী মুনাইম বিল্লাহ। এটি প্রথমবারের মতো বাংলাদেশের একক কোন শিল্পীর একটি ইসলামি গান যা ১০ কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে। যা বাংলাদেশের ইসলামি গানের ক্ষেত্রেও একটি যুগান্তকারী মুহূর্ত।

এই অর্জনে মুনাইম বিল্লাহ বলেন, ‘আমি সর্বশক্তিমান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করছি। পাশাপাশি আমার অগণিত ভক্ত-শ্রোতাদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি ধন্যবাদ জানাচ্ছি তাদের এ অকুণ্ঠ সমর্থনের জন্য। কারণ, একটি গান কখন, কিভাবে জনপ্রিয়তা লাভ করবে তা শুরুতে কেউই বলতে পারে না।’

২০১৬ সালে প্রকাশিত হয়েছিল ‘মেহেরবান’ গানটি। গানটির সুন্দর সুর এবং আধ্যাত্মিক কথা শ্রোতাদের মন ছুঁয়ে গেছে। তাই প্রকাশের পরপরই গানটি দ্রুত জনপ্রিয়তা লাভ করে।

এদিকে নিয়মিত গান প্রকাশের ধারাবাহিকতায় শিল্পী মুনাইম বিল্লাহ তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেলে শিগগিরই মুক্তি দিচ্ছেন নতুন গান ‘নফস’। গীতিকবি বিলাল হোসাইন নূরীর কথামালা আর মাহফুজ বিল্লাহ শাহীর সুরে গানটির সংগীত পরিচালনা করেছেন পারভেজ জুয়েল। গানটির ভিজ্যুয়াল নির্মাণ করেছেন মাসুদ আল জাবের।

উল্লেখ্য, মুনাইম বিল্লাহর জনপ্রিয় আরও কয়েকটি গান হচ্ছে-দাস, আমার মা, ইয়া হাবিবি, মালিক ইত্যাদি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three + 4 =