১ হাজার ১ টাকা সম্মানি নিয়ে সিনেমায় সিয়াম

আবারও জাজের সিনেমায় যুক্ত হলেন সিয়াম। এবারও নির্মাণে থাকছেন হালের মেধাবী পরিচালক রায়হান রাফি। সিনেমার নাম ‘রাস্তা’। বুধবার (২০ অক্টোবর) জাজের ফেসবুক পেজ থেকে সিনেমাটির ঘোষণা দেওয়া হয়েছে। আগামী জানুয়ারিতে শুরু হবে শুটিং। তবে জাজের ঘোষণায় ছিল একটি বিশেষ তথ্য। সেটা হলো, এই সিনেমার জন্য সিয়াম মাত্র ১ হাজার ১ টাকা সম্মানী নিচ্ছেন।

সিয়াম আহমেদ বলেন, “আসলে আমি কোনো সম্মানি নিতে চাইনি। কারণ আমার ক্যারিয়ারের শুরুতে জাজই আমাকে সুন্দর সূচনা করে দিয়েছিল। ‘পোড়ামন ২’ ও ‘দহন’-এর মাধমে কারো কাছে আমি সুজন হয়েছি, কারো কাছে তুলা হয়ে গেছি। সেই জায়গা থেকে আমার টিম যদি আমার কাছে কিছু আবদার করেন, তারা যদি মনে করেন আমাকে তাদের লাগবে, তাহলে আমি চোখ বন্ধ করে কাজটি করব। কারণ জাজ, আব্দুল আজিজ ভাই, রায়হান রাফি ভাই, পূজা তারা প্রত্যেকে আমার জন্য স্পেশাল।”

সিয়াম জানান, মঙ্গলবার (১৯ অক্টোবর) রাতে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তবে অনেক আগে থেকেই এই সিনেমার জন্য আলোচনা হয়ে আসছিল। সময়োপযোগী একটি গল্পেই সাজানো হচ্ছে এর চিত্রনাট্য।

‘রাস্তা’ সিনেমার নায়ক হিসেবে সিয়াম থাকলেও আগের ধারাবাহিকতায় নায়িকা পূজা থাকছেন না। এমনটা জানিয়েছে জাজ। তাদের ঘোষণায় বলা হয়েছে, নতুন কাউকেই নেওয়া হবে সিয়ামের সঙ্গে রসায়নের জন্য।

সিয়াম আহমেদ ছিলেন ছোট পর্দার অভিনেতা। তাকে সিনেমার পর্দায় নিয়ে আসে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। তাদের ‘পোড়ামন ২’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন এ তরুণ। সিনেমাটির পরিচালক ছিলেন রায়হান রাফি।

ওই সিনেমার সাফল্যের সুবাদে আরেকটি সিনেমায় একসঙ্গে কাজ করেন নির্মাতা রাফি ও অভিনেতা সিয়াম। সেটা হলো ‘দহন’। এটিও প্রযোজনা করে জাজ। দর্শকমহলে এটিও পায় আশানুরূপ সাড়া।

ঢাকা পোস্ট

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

seventeen − nine =