৬ বছর পর ছোটপর্দায় ফিরছেন মেগান মার্কেল

ছোটপর্দায় ফিরছেন সাবেক ডাচেস অব সাসেক্স মেগান মার্কেল। তাঁর প্রতিনিধি ভোগ ম্যাগাজিনকে নিশ্চিত করেছেন, বর্তমানে ওটিটি জায়ান্ট নেটফ্লিক্সের সঙ্গে তাঁর একটি শো–এর নির্মাণকাজ চলছে। অনুষ্ঠানটির নাম কী হতে পারে তা জানা না গেলও, বিবৃতিতে জানা গেছে, এটি রান্না, বাগান করা, বিনোদন এবং বন্ধুত্বের আনন্দ উদ্‌যাপন করা বিষয়ক কিছু একটা হবে। খবরটি প্রথম প্রকাশ্যে আনে সংবাদমাধ্যম ডেডলাইন।

অনুষ্ঠানটি পরিচালনা করবেন মাইকেল স্টিড, তিনি এর আগে অ্যামি জয়ী সিরিজ ‘অ্যান্থনি বোর্ডেন: পার্টস আননোন’ এ কাজ করেছিলেন।

মেগান মার্কেল ‘আমেরিকান রিভেরা অরচার্ড’ নামে একটি নতুন কোম্পানি ঘোষণার কয়েক সপ্তাহ পরেই এই খবর প্রকাশ্যে এল। নতুন কোম্পানির পেটেন্ট আবেদনে তালিকাভুক্ত পণ্য ও পরিষেবাগুলোর মধ্যে রয়েছে—টেবিলওয়্যার, রান্নার বই, টেক্সটাইল, জেলি, মার্মালেড এবং ফলের প্রিজারভেটিভের মতো ভোগ্যপণ্য রয়েছে।

অনেকে বলছেন, নতুন কোম্পানি এবং নেটফ্লিক্সের শো–এর সঙ্গে একটি গভীর সম্পর্ক রয়েছে। এতে বোঝা যায়, মেগান মার্কেল একটি লাইফ স্টাইল সাম্রাজ্য গড়ার পথে এগোচ্ছেন।

এদিকে মেগানের স্বামী প্রিন্স হ্যারিও নেটফ্লিক্স সদর দপ্তরে নিয়মিত হতে চলেছেন। স্ত্রীর পাশাপাশি, তিনি স্ট্রিমিং প্ল্যাটফর্মটির ইউএস ওপেন পোলো চ্যাম্পিয়নশিপ সম্পর্কিত একটি নন–ফিকশন শোতে কাজ করবেন।

প্রাক্তন এ রাজ দম্পতি নেটফ্লিক্সের সঙ্গে ২০২০ সালে কয়েক মিলিয়ন ডলারের চুক্তি স্বাক্ষর করেন। তবে এখন পর্যন্ত শুধু তাঁদের নিজেদের গল্পে নির্মিত ‘হ্যারি এবং মেগান’ তথ্যচিত্রটি জনপ্রিয় হয়েছে।

মেগানের জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে। তাঁর অভিনয় জীবন শুরু হয় নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে। তিনি আমেরিকান টিভি লিগ্যাল ড্রামা স্যুট–এ সাতটি সিজনে (২০১১–২০১৮) রাচেল জেনের ভূমিকায় অভিনয় করেন। একটি সোশ্যাল মিডিয়াতে তিনি জনপ্রিয় ছিলেন। এর মধ্যে দ্য টিগ (২০১৪–১৭) লাইফস্টাইল ব্লগ অন্যতম। এই সময় মেগান দাতব্য কাজের সঙ্গে জড়িত হন। ২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত আমেরিকান চলচ্চিত্র প্রযোজক ট্রেভর এঙ্গেলসনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন মেগান।

মেগান ২০১৮ সালে প্রিন্স হ্যারিকে বিয়ের পর অভিনয় থেকে অবসর নেন। এই দম্পতির দুটি সন্তান রয়েছে। ২০২০ সালের জানুয়ারিতে তাঁরা রাজপরিবারের সদস্য থেকে পদত্যাগ করেন। এরপর মেগানের জন্মস্থান দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় চলে যান দম্পতি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 × 1 =