৭ দিনে ১০০ কোটি রুপি আয় ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র

 

গত ২৫ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পায় সঞ্জয়লীলা বানসালি পরিচালিত আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ । মুক্তির এক সপ্তাহের মধ্যেই বক্স অফিসে বাজিমাত করে ১০০ কোটির ঘরে পৌঁছে গেলো ছবিটি।

‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’তে আলিয়ার বিপরীতে অভিনয় করেছেন শান্তুনু মহেশ্বরি। শনিবার (৫ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করে ছবিটির শত কোটি আয়ের বিষয়টি নিশ্চিত করেছেন শান্তুনু।

এস হুসেন জাইদির লেখা বই ‘মাফিয়া কুইনস অব মুম্বাই’ থেকে জানা যায়, মাত্র ১৬ বছর বয়সে বাবার হিসাবরক্ষকের সঙ্গে গঙ্গা হরজীবনদাস কাঠিয়াওয়াড়ি গুজরাত থেকে মুম্বাই পালিয়ে এসেছিলেন। কিন্তু প্রেমে ধোঁকা খেতে হয়েছিল এই কিশোরীকে। বিয়ে করেও স্বামী তাকে বিক্রি করে দেয়। এরপর ডন করিম লালার একাধিক গ্যাং মেম্বার তাকে বারবার ধর্ষণ করে। তবুও হাল ছাড়েননি গাঙ্গুবাঈ। ঘুরে দাঁড়িয়েছিলেন। শেষমেষ করিম লালার সঙ্গে সাক্ষাৎ করেন গাঙ্গুবাঈ। তার এই অদম্য মনোভাব জয় করে নিয়েছিল করিম লালার মন। তাকে নিজের বোনের সম্মান দেয় করিম। এরপরই কামাঠিপুরায় একটি গণিতালয় শুরু করেন গাঙ্গুবাঈ। এমন গল্প নিয়েই নির্মিত সঞ্জয়লীলা বানসালি ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’।

বার্তা২৪

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nine − 4 =