একই দিনে বাংলাদেশের হলে টাবু-কারিনা-কৃতি

তিন বিমানবালার গল্পে বলিউডে তৈরি হয়েছে ‘ক্রু’। ২৯ মার্চ মুক্তি পাবে রাজেশ কৃষ্ণান পরিচালিত সিনেমাটি। বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে বাংলাদেশেও একই দিনে মুক্তি পাবে ক্রু। সিনেমাটি আমদানি করছে স্টার সিনেপ্লেক্স। একই দিনে ক্রুর মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ। নিয়মিত হলিউড সিনেমা আমদানি করলেও ক্রু হতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্সের আমদানি করা প্রথম হিন্দি সিনেমা।

আজকের পত্রিকাকে মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘ক্রু সিনেমাটি আমদানি করার জন্য মন্ত্রণালয় থেকে অনুমতি পেয়েছি আমরা। আশা করছি কয়েক দিনের মধ্যেই সেন্সর ছাড়পত্র পাওয়া যাবে। ২৯ মার্চ ভারতসহ অন্যান্য দেশের পাশাপাশি বাংলাদেশের দর্শকও একই দিনে হলে বসে সিনেমাটি দেখতে পারবেন।’

ক্রুর গল্পে দেখা যাবে কারিনা কাপুর, টাবু ও কৃতি শ্যানন বিমানবালা। একদিন এক যাত্রীর কোটের নিচে সোনার বার খুঁজে পায় তারা। সেটা গায়েব করে দেওয়ার পরিকল্পনা আঁটে এ তিন বিমানসেবিকা। সেটা নিয়ে একের পর এক ঘটতে থাকে হাস্যরসাত্মক ঘটনা। টিজার ও ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে আদ্যোপান্ত কমেডির মোড়কে সাজানো হয়েছে সিনেমার গল্প। তিন অভিনেত্রীর সঙ্গী হয়েছেন পাঞ্জাবি অভিনেতা-গায়ক দিলজিৎ দোসাঞ্জ ও অভিনেতা কপিল শর্মা।

গত বছরের ১১ এপ্রিল চলচ্চিত্রের ১৯ সংগঠনের আবেদনের পরিপ্রেক্ষিতে পাঁচ শর্তে দেশের প্রেক্ষাগৃহে উপমহাদেশীয় সিনেমা প্রদর্শনের অনুমতি দেয় তথ্য মন্ত্রণালয়। ২ বছরে ২০টি ভারতীয় সিনেমা আমদানির অনুমতি দেওয়া হয়। সেই অনুমতির পর দেশের হলে প্রথম মুক্তি পায় শাহরুখ খানের ‘পাঠান’। এরপর মুক্তি পায় ‘কিসি কা ভাই কিসি কি জান’, ‘জওয়ান’, ‘অ্যানিমেল’, ‘মানুষ’, ‘ডানকি’ ও ‘হুব্বা’। অন্যান্য দেশের সঙ্গে একই দিনে মুক্তি পাওয়া তৃতীয় সিনেমা ক্রু। এর আগে একই দিনে দেশে মুক্তি পেয়েছিল শাহরুখের জওয়ান ও ডানকি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eleven − four =