পাঁচ নাটক নিয়ে ঈদ আয়োজনে মম

অনেক দিন ধরেই টিভি নাটকে অনিয়মিত জাকিয়া বারী মম। ভালো গল্প ও চরিত্র পেলেই রাজি হচ্ছেন নাটকে অভিনয় করতে। তবে চেষ্টা করেন বিশেষ দিবস উপলক্ষে ছোট পর্দায় দর্শকদের সামনে হাজির হতে। আসন্ন ঈদুল ফিতরে পাঁচটি নাটকে দেখা যাবে এই অভিনেত্রীকে। এর মধ্যে ‘শিলাবৃষ্টির শরবত’ নামের নাটকটি পরিচালনা করেছেন আবুল হায়াত। নাটকটি নিয়ে আশাবাদী মম। এর গল্প ও নির্মাণ দুর্দান্ত মনে হয়েছে তাঁর।

মম বলেন, ‘শিলাবৃষ্টির শরবত নামটা অদ্ভুত। নাটকটা করতে গিয়ে নতুন করে অনেক কিছু শিখতে পেরেছি। আবুল হায়াতের সঙ্গে কাজ করা মানেই নতুন কিছু শেখার সুযোগ। সব মিলিয়ে দারুণ অভিজ্ঞতা হয়েছে এ নাটক করতে গিয়ে। আশা করি, নাটকটি দর্শকের ভালো লাগবে।’

ওটিটির কাজে ব্যস্ত থাকায় প্রস্তাব থাকলেও পাঁচটির বেশি নাটকে সময় দিতে পারেননি মম। অভিনেত্রী এখন আছেন টাঙ্গাইলের মধুপুরে। সেখানে ওটিটির একটি প্রজেক্টের শুটিং করছেন। তবে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আনুষ্ঠানিক ঘোষণার আগে কাজটি নিয়ে কথা বলতে চান না তিনি। মম কিছু বলতে না চাইলেও সোশ্যাল মিডিয়ার কল্যাণে জানা গেল, এতে তাঁর সঙ্গে আছেন আজমেরী হক বাঁধন ও নাসির উদ্দিন খান।

নতুন এই কাজ নিয়ে মম বলেন, ‘অনেক দিন পর বাঁধন আর আমি একসঙ্গে কাজ করছি। দারুণ সময় কাটছে দুজনের। তবে সেটি কী কাজ, তা জানতে হলে আগামী ৫ এপ্রিল পর্যন্ত অপেক্ষা করতে হবে। সেদিন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বিস্তারিত জানানো হবে।’

মম জানালেন, ওটিটির কাজ ছাড়াও তাঁর কাছে বেশ কয়েকটি সিনেমার প্রস্তাব আছে। চিত্রনাট্য পড়ার পর সিনেমাগুলো নিয়ে সিদ্ধান্ত জানাবেন। রোজার ঈদের পর সিনেমা নিয়ে নতুন খবর জানাতে চান মম।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three + 9 =