বিরতির পর অহনার ব্যস্ততা

টিভি নাটকের নিয়মিত মুখ অহনা রহমান। কয়েক বছর আগে আরটিভিতে প্রচারিত মীর সাব্বিরের পরিচালনায় ‘নোয়াশাল’ ছিল তাঁর অভিনীত সর্বশেষ দীর্ঘ ধারাবাহিক নাটক। ওই সময় আরও বেশ কিছু ধারাবাহিক প্রচার হচ্ছিল অহনার। অভিনেত্রী তাই সিদ্ধান্ত নিয়েছিলেন, তিনি ধারাবাহিক নাটকে আর অভিনয় করবেন না। নানা কারণে অভিনয় থেকে একসময় সাময়িক বিরতি নিয়েছিলেন অহনা। বিরতি কাটিয়ে ফিরে তিনি এখন আবারও নাটক নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন।

এরই মধ্যে আগামী ঈদের জন্য কয়েকটি নাটকের শুটিং শেষ করেছেন অহনা। নিয়াজ মাহবুবের পরিচালনায় সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ড্রিম টেরেস’, মহিন খানের ‘ক্র্যাশ যখন বিয়াইন’, রিফাত আদনান পাপনের ‘পালাবে কোথায়’ নাটকগুলোর কাজ শেষ করেছেন অভিনেত্রী। কয়েক দিনের মধ্যেই প্রচারে আসবে তাঁর অভিনীত জিয়া উদ্দিন আলম পরিচালিত ‘ডেয়ারিং বউ’ নামের একটি নাটক।

অহনা বলেন, ‘একটা সময় আমার অভিনীত অনেক ধারাবাহিক নাটক প্রচার হতো। আমি নিজে থেকেই সেই সময় ধারাবাহিক নাটকে অভিনয় করা বন্ধ করে দিই। এখন শুধু একক নাটকে কাজ করি। আগামী ঈদে ভালো গল্পের কিছু কাজ আসছে আমার। সেগুলো দর্শকের জন্য চমক হিসেবে থাকবে।’

টিভি নাটক ছাড়া ‘চাকরের প্রেম’, ‘দুই পৃথিবী’, ‘চোখের দেখা’সহ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন অহনা। ভালো গল্প পেলে সিনেমায় আবার নিয়মিত হওয়ার ইচ্ছা আছে তাঁর।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

17 − sixteen =