ভিন্নরূপে নারী দিবস উদযাপন গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের

মহাখালীর প্রধান কার্যালয়ে ভিন্নরূপে এই বছর নারী দিবস পালন করেছে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি (জিডিআইসি)। এই বছরের নারী দিবসের থিম ছিল #EachforEqual, যেখানে নারী কর্মীদের জন্য দিনব্যাপী বিভিন্ন ধরনের কার্যক্রমের ব্যবস্থা করা হয়।

বিনা খরচে গাইনকোলজিস্টের পরামর্শ, ফ্রী হাড়, চুল, ত্বক ও ডেন্টাল চেক-আপ, ইয়োগা সেশনসহ ‘আমাদের কথা বলি’ এর মতো বিভিন্ন কার্যক্রমের ব্যবস্থা করা হয়েছিল এ দিনটিতে। উল্লেখ্য, ‘আমাদের কথা বলি’ গ্রীন ডেল্টা মহিলা ফোরামের একটি ফ্ল্যাগশিপ প্রোগ্রাম, যা প্রতি বছর নারী দিবসকে কেন্দ্র করে আয়োজন করা হয়।
গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর ও ব্যবস্থাপনা পরিচালক ফারজানা চৌধুরী বলেন, এই জাতীয় অনুপ্রেরণামূলক নারীদের সাথে প্রথম সাক্ষাৎকার এবং অভিজ্ঞতা ভাগ করে নেওয়াই জিডিআইসি-তে মহিলাদের উৎসাহিত এবং উদ্বুদ্ধ করবে।

এই বছর গল্পগুলি ভাগ করে নেওয়ার জন্য বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত হওয়া অতিথিরা হলেন উইং কমান্ডার নাসরিন সুলতানা সিদ্দিকা, পিএসসি এবং বাংলাদেশের একমাত্র মহিলা ট্রেন চালক মিসেস সালমা খাতুন, বাংলাদেশ রেলওয়ে।

অনুষ্ঠানে জিডিআইসির নারী কর্মচারীরা ছাড়াও উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা এমডি নাসির এ চৌধুরী, পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান খুরশিদা চৌধুরী, পরিচালক শামসুন নাহার বেগম চৌধুরী এবং গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three × 2 =