আদরের নায়িকা এবার কলকাতার দর্শনা

সম্প্রতি ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খানের নায়িকা হয়েছেন কলকাতার ইধিকা পাল। এবার নতুন প্রজন্মের নায়ক আদর আজাদের নায়িকা হতে যাচ্ছেন কলকাতার আরেক অভিনেত্রী দর্শনা বণিক। ‘লিপস্টিক’ নামের সিনেমায় আদরের বিপরীতে থাকছেন দর্শনা বণিক।

গত বুধবার ছিল আদর আজাদের জন্মদিন। বিশেষ দিনেই নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন আদর। সিনেমাটি পরিচালনা করবেন কামরুজ্জামান রুমান। নতুন সিনেমাটি নিয়ে আদর আজাদ বলেন, ‘এটা আমার জন্য দারুণ আনন্দের এক প্রাপ্তি। জন্মদিনের রাতেই সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছি। সিনেমার গল্প ভালো। আমরা চেষ্টা করব দর্শককে ভালো একটা সিনেমা উপহার দিতে।’

দর্শনা বণিক বলেন, ‘অনেক আগেই সিনেমাটি নিয়ে কথা হয়েছে। গল্প শুনে বেশ ভালো লেগেছে। সবকিছু মিলে যাওয়ায় কাজটি করছি।’নির্মাতা কামরুজ্জামান রুমান বলেন, ‘লোকাল সিনেমায় আদর আজাদের অভিনয় এবং লুক দেখেই আমি, আমার প্রযোজক ও রাইটারের পছন্দ হয়ে যায়। তারপর আদরের বিপরীতে দর্শনাকে চূড়ান্ত করে অ্যাকশন-থ্রিলার ঘরানার “লিপস্টিক” সিনেমার পরিকল্পনা করা। আশা করছি, দর্শকদের জন্য নতুন কিছু উপহার দিতে পারব।’

আগামী জুলাই মাসের শুরু থেকেই সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে। লিপস্টিক সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ্ জহির বাবু। প্রযোজনায় রয়েছে স্মার্ট মাল্টিমিডিয়া।

সর্বশেষ রোজার ঈদে মুক্তি পেয়েছে আদর আজাদ অভিনীত ‘লোকাল’ সিনেমাটি। সাইফ চন্দন পরিচালিত এ সিনেমায় আদরের বিপরীতে ছিলেন বুবলী। এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে এ অভিনেতার ‘নাকফুল’, ‘যন্ত্রণা’, ‘চিৎকার’ ও ‘পোড়া অন্তর’ সিনেমাগুলো। কাজ চলছে ‘রাইটার’ ও ‘মুক্তি’ নামের দুটি সিনেমার।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

12 − 6 =