খোলামেলা পোশাকে পাহাড়ে শ্রাবন্তী

পিছনে পাহাড়। আশেপাশে সবুজের ভিড়। তারই মাঝে খোলামেলা শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ায় তার শেয়ার করা ছবিই এখন নেটদুনিয়ায় আগুন ঝরাচ্ছে। ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা। তবে বরাবরের মতো এবারও নেটিজেনদের বাঁকা কথাও সহ্য করতে হল অভিনেত্রীকে। পাহাড়ে একেবারে খোশমেজাজে দেখা গেল অভিনেত্রীকে। কালো পোশাকে মোহময়ী রূপে ধরা দিলেন তিনি। ক্যাপশনে লিখলেন, “মুড”।

তার ছবি মুহূর্তে ভাইরাল হওয়ার কথাই ছিল। আর হলও তা। নেটিজেনদের নজর এড়াল না। প্রশংসায় ভরালেন নেটিজেনরা। তবে কেউ কেউ তাঁর ব্যক্তিগত সম্পর্ক নিয়েও খোঁচা দেন অনেকেই। আবার কেউ কেউ জানতে চান, পাহাড়ে কার সঙ্গে গিয়েছেন তিনি? যদিও সে প্রশ্নের উত্তর অধরা।

কম বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। তার ও রাজীবের ছেলে অভিমন্যু। ডাক নাম ঝিনুক। অভিনেত্রীর বিবাহিত জীবনের টানাপোড়েন একাধিকবার সংবাদের শিরোনামে উঠে এসেছে। রাজীব বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজকে মন দিয়েছিলেন শ্রাবন্তী। সে সম্পর্ক ভাঙার পর আবার গুরুদ্বারে গিয়ে রোশন সিংকে  বিয়ে করেন। সেই সম্পর্কও টেকেনি। এখন একই আবাসনে থাকা ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। টলিপাড়ায় জোর গুঞ্জন, মালদ্বীপের এই ছুটিতে শ্রাবন্তীর সঙ্গেই ছিলেন অভিরূপও। জন্মদিনে তাকে হীরের আংটি উপহার দিয়েছিলেন শ্রাবন্তী।

সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fifteen − eight =