ঈদে টিভিতে হাজির হবেন নিশো-মেহজাবীন

বছরখানেক আগেও ছোট পর্দার দর্শকপ্রিয় জুটি হিসেবে যাদের নাম সবার আগে উচ্চারিত হতো, তারা হলেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। কিন্তু কিছুদিন হলো ছোট পর্দাকে মোটামুটি বিদায় দিয়েছেন দুজনই। গত ঈদে দেখা যায়নি মেহজাবীনের কোনো নাটক। ওটিটির সিরিজেই ব্যস্ত ছিলেন এই অভিনেত্রী। অন্যদিকে এই ঈদে প্রথমবারের মতো বড় পর্দায় আসছেন আফরান নিশো। মুক্তি পাবে তার প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’। ইতিমধ্যেই ছবিটির টিজার ও গান দিয়ে সিনেমাপ্রেমী দর্শকদের মধ্যে দারুণ আগ্রহ তৈরি হয়েছে। তবে এবার ঈদে এই জুটিকে দেখা যাবে একটি নাটকে। ভিকি জাহেদের রচনা ও পরিচালনায় নাটক ‘পুনর্জন্ম’র অন্তিম পর্ব নিয়ে হাজির হবেন এই জনপ্রিয় জুটি। ‘পুনর্জন্ম’র তিনটি পর্বের পর অন্তিম পর্বের জন্য দর্শক অধীর আগ্রহে রয়েছেন। কারণ শেষ পর্বে কী হয় তা নিয়ে দর্শকদের মনে অনেক কৌতূহলের সৃষ্টি হয়েছে।

এরই মধ্যে জানা গেছে, আসন্ন ঈদুল আজহায় চ্যানেল আইয়ে ‘পুনর্জন্ম’ অন্তিম পর্ব প্রচার হবে। নির্মাতা ভিকি জাহেদ দৈনিক বাংলাকে বলেন, ‘পুনর্জন্ম’র শুটিং শেষ হয়েছে গত ১৩ জুন। ঈদে দর্শক ‘পুনর্জন্ম’ দেখতে পারবেন, তবে এখনো তারিখ চূড়ান্ত হয়নি। চ্যানেল আইয়ে কবে প্রচার হবে, তা হয়তো খুব শিগগির জানা যাবে।

এবারের পর্ব সম্পর্কে নির্মাতা বলেন, ‘যেহেতু অন্তিম পর্ব, তাই বলতে পারি এই পর্বের মাধ্যমে গল্পটার সমাপ্তি হবে। আসলে এটার জন্য সবাই অপেক্ষা করছিল। প্রায় এক বছর পর এটা শেষ হতে যাচ্ছে। প্রত্যাশা অনেক বেশি। আমার দিক থেকে চেষ্টা করেছি যেন অন্তিম পর্বেও দর্শকের সন্তুষ্টিটা ধরে রাখতে পারি। গল্পটা শেষ করা খুব কঠিন। যেহেতু এটা ইউনিভার্সে পরিণত হয়েছে, সে জায়গায় একটা পয়েন্টে এসে গল্পটা শেষ করা খুব চ্যালেঞ্জিং ছিল। শেষ পর্বেও দর্শক বেশ চাঞ্চল্যকর তথ্য পাবে বলে আশা রাখছি।’

তিনি আরও বলেন, ‘পুনর্জন্ম’র প্রথম পর্ব করার সময় কিন্তু এত প্রত্যাশা বা এত ভাবনা ছিল না। এটা আমার খুব পছন্দের গল্প ছিল, আমি খুব আগ্রহী ছিলাম। তখন চিন্তা ছিল দর্শক এ ধরনের গল্প গ্রহণ করবেন কি না। কিন্তু দর্শক এত ইতিবাচকভাবে গল্পটা নিলেন, এখন শেষ পর্বে এসে চ্যালেঞ্জ বেড়ে গেল সেই কৌতূহলটা ধরে রাখার। আর দর্শকও প্রায় এক বছর পর মেহজাবীন আপু ও নিশো ভাইকে একসঙ্গে দেখতে পারবেন এই পর্বের মাধ্যমে।’

‘পুনর্জন্ম’র অন্তিম পর্ব নিয়ে মেহজাবীনও বেশ আশাবাদী। অন্তিম পর্বে অভিনয় প্রসঙ্গে মেহজাবীন গণমাধ্যমে বলেন, “‘পুনর্জন্ম’র অন্তিম পর্বে চমক তো আছেই। এতটুকু বলতে পারি, দর্শক হতাশ হবেন না। দর্শকের দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে। আমিও এখন শুধু অপেক্ষায় আছি দর্শক ‘পুনর্জন্ম’র শেষটা কীভাবে গ্রহণ করে।”

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

18 − 7 =