সেরাকণ্ঠের বিচারকের আসনে রুনা লায়লা

সংগীতবিষয়ক রিয়েলিটি শো ঐক্যডটকমডটবিডি চ্যানেল আই সেরাকণ্ঠ সিজন-৭-এর বিচারকের আসনে বসলেন উপমহাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা। এই সিজনের আরও দুই বিচারক রবীন্দ্রসংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা ও কণ্ঠশিল্পী সামিনা চৌধুরী। অডিশন রাউন্ড থেকে বন্যা ও সামিনা বিচারকের দায়িত্ব পালন করছিলেন। এবার মূল পর্বে তাঁদের সঙ্গে যোগ দিলেন রুনা লায়লা। মূল পর্বে টিকে আছেন সংগীতের ৩৭ জন প্রতিযোগী।  এই তিন বিচারক তাঁদের সুচিন্তিত রায় দিয়ে সিজন-৭-এ টিকে থাকা প্রতিযোগীর মধ্যে থেকে বের করে আনবেন মুকুট বিজয়ীদের।

গত ৭ জুলাই সন্ধ্যা থেকে শুরু হয়েছে এই ৩৭ জনকে নিয়ে মূল পর্বের দৃশ্য ধারণ। পর্যায়ক্রমে তা চলবে। ওই দিন সন্ধ্যায় চ্যানেল আই কার্যালয়ে রুনা লায়লা এসে পৌঁছালে তাঁকে স্বাগত জানান চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং অনুষ্ঠানের প্রকল্প পরিচালক ইজাজ খান স্বপন। এরপর তাঁকে নিয়ে স্টুডিওতে প্রবেশ করেন চ্যানেল আই পরিচালনা পর্ষদের অন্যতম সদস্য জহিরউদ্দিন মাহমুদ মামুন। স্টুডিওতে প্রবেশের সঙ্গে সঙ্গে সেরাকণ্ঠের ছয় প্রতিযোগী রুনা লায়লার বিখ্যাত গান ‘অনেক বৃষ্টি ঝরে’ পরিবেশন করেন।

গান শেষে রুনা লায়লা অনুভূতি ব্যক্ত করে বলেন, ‘আমি মুগ্ধ, এত সুন্দর আয়োজনে যুক্ত হতে পেরে। পুরো আয়োজনটা আমার কাছে খুব ভালো লেগেছে। আমি কথা দিলাম, সব সময় সেরাকণ্ঠ প্রতিযোগিতার সঙ্গে থাকব।’ এরপর শুরু হয় মূল অনুষ্ঠান।

এবারের সেরাকণ্ঠ উপস্থাপনা করছেন শান্তা জাহান। পরিচালনা করছেন ইজাজ খান স্বপন। অনুষ্ঠানটি চ্যানেল আইতে প্রচার হচ্ছে প্রতি বৃহস্পতি ও শুক্রবার রাত ৮টায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twelve − 4 =