শাহরুখের ‘জওয়ান’ ঢাকায় মুক্তি পাচ্ছে আজই

‘জওয়ান’ সিনেমা বাংলাদেশের সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। সে হিসেবে ভারতসহ অন্যান্য দেশের মতো বাংলাদেশের সিনেমা হলগুলোতেও দেখা যাবে সিনেমাটি। আজ রাতেই ঢাকার সিনেপ্লেক্সগুলোতে ‘জওয়ান’ মুক্তি পাচ্ছে বলে জানা গেছে। এই খবরে উচ্ছ্বসিত শাহরুখ ভক্তরা।

তবে ‘জওয়ান’র আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের অনন্য মামুন বলেন, ‘আজই (৭ সেপ্টেম্বর) মুক্তি পাচ্ছে। আজ বিকেল থেকে সিনেপ্লেক্সগুলোতে দর্শক ছবিটি দেখতে পারবেন। সিঙ্গেল স্ক্রিনে দেখা যাবে শুক্রবার (৮ সেপ্টেম্বর) থেকে।’

মামুন জানান, দেশের মোট ৪৮টি প্রেক্ষাগৃহে একযোগে চলবে ‘জওয়ান’। হলের তালিকা সন্ধ্যা নাগাদ প্রকাশ করবেন বলেও জানান তিনি।

বাংলাদেশেও রয়েছে শাহরুখের বড় এক ফ্যানবেজ। তারা ঠিক করেছেন বাংলাদেশে ‘জওয়ান’ মুক্তি পেলে প্রথম দিনের প্রথম শো তারা একসঙ্গে দেখবেন। এজন্য তারা রাজধানীর ব্লকবাস্টার সিনেমাতে একটি হল ভাড়া করে ফেলেছেন।

বাংলাদেশের শাহরুখ ভক্তদের ফেসবুক পেজ ‘ট্রু এসআরকিয়ান্স বিডি’র সদস্যরা এই আয়োজন করেন। অগ্রীম হল বুকিংয়ের বিষয়টি নিশ্চিত করেন ব্লকবাস্টার সিনেমাসের অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার মাহবুবুর রহমানও।

‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে আছেন দক্ষিণ ভারতীয় সিনেমার তারকা নয়নতারা। পাশাপাশি নেতিবাচক ভূমিকায় দেখা যাবে খ্যাতনামা অভিনেতা বিজয় সেথুপতিকে। একই সঙ্গে সঞ্জয় দত্ত, ‘দ্য ফ্যামিলি ম্যান’ খ্যাত প্রিয়ামনি, ‘দঙ্গল’ খ্যাত সানিয়া মালহোত্রা, কমেডি তারকা সুনীল গ্রোভারকেও এ সিনেমায় দেখা যাবে। বিশেষ একটি দেখা যাবে দীপিকা পাড়ুকোনকেও।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 × five =