ভিকি-ক্যাটরিনার বিয়ের মেনুতে কী থাকছে

ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের বিয়ে নিয়ে তুমুল শোরগোল গোটা বলিউডে। বিয়েতে কেমন সাজছেন ক্যাটরিনা, কী পরছেন তিনি, তা নিয়ে নানা খবর ছড়িয়ে পড়ছে। অন্যদিকে, ঠিক কৌন কৌশলে বিয়ের রাতে ক্যাটরিনার মন কাড়বেন ভিকি, তা নিয়েও নানা গুঞ্জন ছড়িয়েছে। শোনা যাচ্ছে, ভিকি নাকি রাজপুতদের কায়দায় রাজস্থানের দুর্গে তৈরি ছাদনাতলায় এন্ট্রি নেবেন। তবে সূত্র থেকে পাওয়া নতুন খবর হল, ভিকি ও ক্যাটের বিয়েতে এলাহি খাওয়া-দাওয়ার ব্যবস্থা। দেশ, বিদেশে থেকে আসছে খাবারের নানা সরঞ্জাম।

সূত্রের খবর অনুযায়ী, কর্ণাটক থেকে আনা তরতাজা অরগানিক সবজি দিয়েই তৈরি হচ্ছে ভিকি ও ক্যাটরিনার বিয়ের মেনু। ব্রেকফাস্ট থেকে লাঞ্চ, বিকেলের টিফিন থেকে ডিনার সবেতেই থাকছে নতুন নতুন পদ। জানা গিয়েছে, ভিকি কৌশল যেহেতু পাঞ্জাবি, সেই কারণে মেনুতে বিশেষ নজর দেওয়া হচ্ছে পাঞ্জাবি স্পেশাল খাবার। অন্যদিকে, ক্যাটরিনার আবদারে মেনুতে থাকছে নানা ধরনের আইসক্রিম ও মিষ্টি।

জানা গিয়েছে, থাইল্যান্ড থেকে আনা মাশরুম দিয়ে তৈরি হবে বিশেষ মেনু। হল্য়ান্ড থেকে আনা ফ্রেশ ফল, ফিলিপিন্স থেকে আনা অ্যাভাকাডো দিয়ে স্পেশাল স্যালাড তৈরি হবে। এছাড়াও মেনুতে থাকছে, পেরি পেরি পনির, স্পিনাচ কর্ন, ব্রোকোলি স্যালাড, টফু স্যালাড। খাবারের মেনুতে রাজস্থানের ছোঁয়া দিতে থাকছে ডাল বাটি চুরমা ও বিশেষ রাজস্থানের মিষ্টি। মেনুতে থাকছে ছোলে ভটুরে, পাঞ্জাবি স্টাইলে চিকেন মশালা। রয়েছে, লস্যি ও ছাঁচের ব্যবস্থাও।

বলিউডে জোর গুঞ্জন, একটি অনলাইন সংস্থা নাকি ১০০ কোটি টাকার বিনিময়ে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবির স্বত্ব কিনে নিয়েছে। পরবর্তীকালে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ভিক্যাটের বিয়ের ছবি এবং ভিডিও। সে কারণেই নাকি রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় ভিক্যাটের বিয়ের আসরে আমন্ত্রিতদের ছবি তোলার ক্ষেত্রে জারি কড়া বিধিনিষেধ। কেউই সেখানে তুলতে পারবেন না ছবি। তোলা যাবে না ভিডিও। তৈরি করা যাবে না রিলস। ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া সেই ছবি এবং ভিডিও শেয়ার করা যাবে না।

সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twelve − one =