গ্লোবাল মেডিক্লাউড (বিডি) লিমিটেড ক্লাউড-বেইজড হসপিটাল ইআরপি সেবা দেবে অ্যাপোলো ক্লিনিককে

ক্লাউড-বেইসড হসপিটাল এন্টারপ্রাইজ রিসোর্স প্ল্যানিং (ইআরপি) সেবা প্রদানের জন্য গ্লোবাল মেডিক্লাউড (বিডি) লিমিটেড এবং অ্যাপোলো ক্লিনিক, ধানমন্ডি, ঢাকা (লাইসেন্সি: জেএমআই স্পেশালাইজড হসপিটাল) এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ২৭ অক্টোবর, ২০২৪, রবিবার ধানমন্ডির অ্যাপোলো ক্লিনিক বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে চুক্তিটি স্বাক্ষর হয়।

গ্লোবাল মেডিক্লাউড (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহ হাসিবুর রহমান এবং জেএমআই স্পেশালাইজড হসপিটালের সিইও ডা. তামজিদ আলম চুক্তিপত্রে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্লোবাল মেডিক্লাউড (বিডি) লিমিটেডের পরিচালক জনাব জাকির হোসেন ও জনাব মোহাম্মদ মাসুদ, এবং জেএমআই স্পেশালাইজড হসপিটালের পরিচালক ডা. সাইফুল ইসলাম, ডা. আদনান আহমেদ, ও সিওও জনাব পাপুল মিয়া।

গ্লোবাল মেডিক্লাউড (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহ হাসিবুর রহমান বলেন, “জেএমআই স্পেশালাইজড হসপিটাল ও অ্যাপোলো ক্লিনিকে আমাদের অত্যাধুনিক প্রযুক্তির ক্লাউড-বেইজড ইআরপি সিস্টেমটি নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত।” তিনি আরও বলেন, “আমাদের এই ইআরপি সিস্টেম সেবাকার্যক্রমের দক্ষতা বৃদ্ধি, সঠিক ডেটা ব্যবস্থাপনা এবং রোগীদের স্বাস্থ্যসেবার মান উন্নত করতে সহায়তা করবে।”

জেএমআই স্পেশালাইজড হসপিটালের সিইও ডা. তামজিদ আলম বলেন, “গ্লোবাল মেডিক্লাউড (বিডি) লিমিটেডের সঙ্গে আমাদের এই অংশীদারিত্ব উভয় প্রতিষ্ঠানের জন্য একটি নতুন দিগন্ত উন্মোচন করেছে। আমরা বাংলাদেশের জনগণের জন্য বিশ্বমানের স্বাস্থ্যসেবা সমাধান প্রদান করতে প্রতিজ্ঞাবদ্ধ। এই উন্নত ইআরপি সিস্টেম গ্রহণের মাধ্যমে, আমরা স্বাস্থ্যসেবার উৎকর্ষে নতুন মান স্থাপন করতে সক্ষম হব।”

গ্লোবাল মেডিক্লাউড (বিডি) লিমিটেড সম্পর্কে:

গ্লোবাল মেডিক্লাউড (বিডি) লিমিটেড বাংলাদেশের একটি প্রতিশ্রুতিশীল সফটওয়্যার কোম্পানি, যাদের হাসপাতালের ইআরপি সিস্টেম বিনির্মাণে রয়েছে বিশেষ পারদর্শিতা। এই ইআরপি সিস্টেম ছাড়াও, ক্লাউড-বেইজড ফার্মেসি ব্যবস্থাপনা সফটওয়্যার, ডায়াগনস্টিক অটোমেশন সিস্টেম এবং ই-প্রিসক্রিপশন প্ল্যাটফর্মও প্রদান করে। উন্নত প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে, গ্লোবাল মেডিক্লাউড (বিডি) লিমিটেড বাংলাদেশের স্বাস্থ্যসেবা শিল্পের দক্ষতা এবং উদ্ভাবনী উৎকর্ষতা বৃদ্ধি করতে প্রতিশ্রুতিবদ্ধ।

জেএমআই স্পেশালাইজড হসপিটাল সম্পর্কে:

জেএমআই গ্রুপের এক অনন্য অঙ্গ প্রতিষ্ঠান জেএমআই স্পেশালাইজড হসপিটাল আন্তর্জাতিক মানের স্বাস্থ্যসেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। এই প্রতিষ্ঠানটি বাংলাদেশের জনগণের জন্য বিশ্বমানের চিকিৎসা নিশ্চিত করতে চায়, যাদের মূলনীতি হচ্ছে: “স্বাস্থ্যসেবায় শ্রেষ্ঠত্বের উৎকর্ষতা।” একটি ঐতিহাসিক যৌথ উদ্যোগের মাধ্যমে, জেএমআই স্পেশালাইজড হসপিটাল ও ভারতীয় শীর্ষস্থানীয় স্বাস্থ্যসেবা ব্র্যান্ড অ্যাপোলো হেলথ অ্যান্ড লাইফস্টাইল লিমিটেডের সঙ্গে যুক্ত হয়ে বাংলাদেশে বিশ্বমানের চিকিৎসাসেবা নিয়ে এসেছে। ধানমন্ডিতে অবস্থিত অ্যাপোলো ক্লিনিকের যাত্রা শুরু হয়েছে সবার জন্য উন্নত চিকিৎসাসেবা নিশ্চিত করার লক্ষ্য নিয়েই।

অ্যাপোলো ক্লিনিক সম্পর্কে:

অ্যাপোলো ক্লিনিক, অ্যাপোলো হেলথ অ্যান্ড লাইফস্টাইল লিমিটেড (এএইচএলএল)-এর পরিচালনায়, ভারতীয় স্বাস্থ্যসেবা খাতে একটি শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান। ২০০২ সালে প্রতিষ্ঠিত, অ্যাপোলো ক্লিনিকের লক্ষ্য হল “প্রতিটি ব্যক্তির জন্য আন্তর্জাতিক মানের স্বাস্থ্যসেবা নিশ্চিত করা।” ভারত ও এশিয়ার বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে, অ্যাপোলো ক্লিনিক মাল্টি-স্পেশালিটি পরিষেবা প্রদান করে, যা সকলের জন্য স্বাস্থ্যসেবার মান উন্নত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eighteen − twelve =