ইউটিউব ভিউয়ে শীর্ষে তৌসিফের দুই নাটক

বাংলাদেশে ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে তার তালিকার দিকে তাকালে দেখা যায় শীর্ষ চারের দুটি নাটকই ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুবের। ইউটিউব ট্রেন্ডিংয়ে বাংলাদেশ থেকে শীর্ষস্থানে আছে কেমএম সোহাগ পরিচালিত নাটক ‘চাঁদের হাট’। সিনেমাওয়ালার ইউটিউব চ্যানেলে নাটকটি উন্মোচিত হয়েছে ঈদের পর দিন। তার আগে ঈদের দিন নাটকটি দর্শক দেখেছেন চ্যানেল আইয়ের পর্দায়। ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষে থাকা তৌসিফ-কেয়া পায়েল অভিনীত নাটকটি ইউটিউবে প্রকাশের পর তুমুল সাড়া ফেলেছে। এক দিনেই নাটকটি দেখেছেন ২৩ লাখের বেশি মানুষ।

বহু দর্শক নাটকটি দেখে ইতিবাচক মন্তব্য করছেন। গাজী নামের একজন লিখেছেন, ‘ফ্যামিলি নিয়ে দেখার মত নাটক,এরকম গল্প এখন হারিয়ে গেছে প্রায়! এরকম সুন্দর সুন্দর আরও নাটক চাই। এই ঈদে এরকম নাটক উপহার দেওয়ার জন্য ধন্যবাদ।’ ইউসুফ নামের একজন লিখেছেন, ‘মন থেকে বলছি এইটা এই বছরের সেরা নাটক। পরিচালককে মন থেকে দোয়া ও ভালোবাসা দিলাম শেষের দৃশ্যটা দুনিয়ার মধ্যে যে ভালোবাসা আছে গরিবদের প্রতি এইটা অনেক ভালো লাগলো।’ লিমন নামের একজন লিখেছেন, ‘কথায় আছে না যে শেষ ভালো যার সব ভালো তার, আসলেই নাটকটা অসাধারণ।

‘চাঁদের হাট’ ছাড়াও বাংলাদেশ থেকে ইউটিউব ট্রেন্ডিংয়ে আছে আরো বেশ কয়েকটি নাটক। এরমধ্যে মুশফিক আর ফারহান ও তানিয়া বৃষ্টি অভিনীত ‘মাস্তান’ রয়েছে দুই নম্বরে। তিন নম্বরে আছে নিলয়-হিমি অভিনীত মহিন খানের নাটক ‘শ্বশুর বাড়ির আপ্যায়ন’। চার নম্বরে আছে এক সপ্তাহ আগে মুক্তি পাওয়া তৌসিফ-তানজিন তিশা অভিনীত ‘ফ্যামিলি’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two × 3 =