অভিনেতা অপূর্বর জন্মদিন আজ

মডেল-অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর জন্মদিন আজ (২৭ জুন)। পরিবার, স্বজন, বন্ধু, তারকা ও ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনেকে।

অপূর্বর জন্ম শরীয়তপুর জেলায়। রাজশাহী বেতারে তার মা ফিরোজা আহমেদ একজন শিল্পী এবং নানা একজন উপস্থাপক ছিলেন।

ছোটবেলা থেকেই শোবিজের প্রতি আগ্রহ ছিলো অপূর্বর। ২০০২ সালে ‘ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় সেরা চুলের অধিকারী খেতাব পান তিনি। তার উচ্চতা ৫ ফুট ১১.৫ ইঞ্চি। নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে বিবিএ সম্পন্ন করেছেন এই তারকা।

অমিতাভ রেজা চৌধুরীর নির্দেশনায় নেসক্যাফের বিজ্ঞাপনে মডেল হয়ে ক্যারিয়ার শুরু হয় অপূর্বর। তার অভিনীত ল্যাব এইডের একটি বিজ্ঞাপনচিত্র জনপ্রিয়তা পায়।

২০০৬ সালে গাজী রাকায়েত পরিচালিত ‘বৈবাহিক’ নাটকের মাধ্যমে অভিনয়ে যাত্রা শুরু করেন অপূর্ব। এরপর অনেক নাটক, টেলিফিল্ম ও ধারাবাহিক এবং বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন। ২০১৭ সালে তার অভিনীত ‘বড় ছেলে’ নাটকটি ব্যাপক প্রশংসিত হয়। এর সুবাদে তারকা জরিপে সেরা টিভি অভিনেতা শাখায় মেরিল-প্রথম আলো পুরস্কার জেতেন তিনি।

আশিকুর রহমান পরিচালিত ‘গ্যাংস্টার রিটার্নস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় অপূর্বর। এটি ২০১৫ সালে ২৭ নভেম্বর মুক্তি পায়।

অভিনয়ের পাশাপাশি সংগীত চর্চা করেন অপূর্ব। শিহাব শাহীন পরিচালিত ‘ভালোবাসার চতুষ্কোণ’ ধারাবাহিক নাটকের শিরোনাম গানটি গেয়েছেন তিনি।

অপূর্বর একমাত্র সন্তান জায়ান ফারুক আয়াশেরও জন্মদিন আজ। বাবা-ছেলের জন্মদিনে সিনেমাওয়ালা নিউজ পরিবারের পক্ষ থেকে রইলো শুভেচ্ছা। শুভ জন্মদিন অপূর্ব-আয়াশ!

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three × 2 =