অভিনেতা নাঈমের নতুন গান ‘মায়া’

‘কালপুরুষ’ ওয়েব সিরিজে অভিনয়ের জন্য ৩৫ কেজি ওজন বাড়িয়ে প্রশংসিত হয়েছিলেন এফ এস নাঈম। এবার এই অভিনেতা নিয়ে এসেছেন নতুন গান। সম্প্রতি স্পটিফাইতে প্রকাশ পেয়েছে নাঈমের নতুন গান ‘মায়া’। গানটির কথা, সুর ও সংগীত আয়োজন করেছেন আবিদ আল ফয়সাল।

নতুন গান নিয়ে নাঈম বলেন, ‘সব সময় কথার সঙ্গে মিল রেখে পরিষ্কার সুর ও সংগীতে গান করার চেষ্টা করি। সেই প্রয়াস থেকেই মায়া গানটি করা। যেকোনো সময় শুনতে ভালো লাগার মতো একটি গান মায়া। যাঁরা শুনছেন তাঁরা অনেকেই ভালো লাগার কথা জানাচ্ছেন। আশা করি, এবার ঈদের ছুটিতে ঘুরে বেড়ানোর সময় মায়া সবার সঙ্গী হবে।’

সাম্প্রতিক সময়ে সবাই বিশাল আয়োজনে মিউজিক ভিডিও বানালেও নাঈম গানটি প্রকাশ করেছেন অডিও আকারে। এ প্রসঙ্গে নাঈম বলেন, ‘শ্রোতাদের কাছে পৌঁছানো বড় বিষয়। গানটি সবার ভালো লাগলে মিউজিক ভিডিও করা যাবে। মিউজিক ভিডিও তো সবাই করতে পারে, ভালো গান কয়জন বুনতে পারে?’

সর্বশেষ গত বছর প্রকাশ পেয়েছিল নাঈমের গান ‘আমার তুমি’। অভিনেতা হিসেবে পরিচিতি পেলেও গানের জগতে পথচলা নতুন নয় নাঈমের। একসময় নিয়মিত গান করতেন তিনি। ‘আয়রনিক ফেইট’ নামের একটি ব্যান্ডের সদস্য ছিলেন নাঈম। অভিনয়ে ব্যস্ত হওয়ার পর গানে অনিয়মিত হয়ে পড়েন তিনি।

নাঈম এখন ব্যস্ত ‘শেকড়’ সিনেমা নিয়ে। এতে নাঈমের সঙ্গে আছেন আইশা খান। সানাউল মোস্তফার উপন্যাস অবলম্বনে সিনেমাটি বানাচ্ছেন প্রসূন রহমান। এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে নাঈম অভিনীত অরুণ চৌধুরীর সিনেমা ‘জলে জ্বলে তারা’ সিনেমাটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

18 + three =