অলঙ্কৃতাকে ছুরি দেখিয়ে সাড়ে ৬ লাখ টাকা লুট  

অলঙ্কৃতাকে ছুরি দেখিয়ে সাড়ে ৬ লাখ টাকা লুট

বলিউডের মডেল অভিনেত্রী  অলঙ্কৃতা সহায়-এর বাড়িতে ঢুকে সাড়ে ৬ লাখ টাকা ছিনিয়ে নেয় তিন দুষ্কৃতিকারি। অভিনেত্রীর অভিযোগ, মঙ্গলবার চণ্ডীগড়ে তার বাড়িতে মুখোশ পরে হঠাৎই হামলা করে তিন ব্যক্তি। অভিনেত্রীর অভিযোগ, এই তিনজন দুষ্কৃতিকারি অভিনেত্রীর গলায় ছুরি ধরে টাকা লুট করেছে।

কয়েক দিন আগে বাড়ির জন্য বেশ কিছু আসবাব কেনেন অলঙ্কৃতা। সেই নতুন আসবাব ডেলিভারি করার জন্য গত রবিবার বাড়িতে আসেন কয়েকজন কর্মচারী। পুলিশ অনুমান করছে, এই তিনজন দুষ্কৃতিকারির মধ্যে একজন ওই দোকানের কর্মচারী হতে পারে। তবে তদন্ত এগুলেই এটা স্পষ্ট হবে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

এই ঘটনার লিখিত অভিযোগে অভিনেত্রী জানিয়েছেন, ডাকাতির সময় একজন আমার থেকে এটিএম কার্ড ছিনিয়ে নেয়। আর দু’ জন আমার উপর নজর রেখেছিল। কিছুক্ষণ বাদে ৫০ হাজার টাকা ও এটিএম কার্ড আমার হাতে ফিরিয়ে দিয়ে তারা চলে যায়। অভিযোগ পত্রে অভিনেত্রী আরও লেখেন, সাহায্যের জন্য তিনি চিৎকার করলে, বারান্দা দিয়ে লাফ দিয়ে তারা পালিয়ে যায়। তারপরই তিনি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন।

অলঙ্কৃতা এই ফ্ল্যাটে ভাড়া থাকেন। আর দিল্লিতে তার পরিবার। মা-বাবার জন্যই এই ফ্ল্যাটটি ভাড়া করেছেন অভিনেত্রী। জানা গিয়েছে, রবিবার আসবাবপত্রের দোকানের কর্মচারীর সঙ্গে বচসায় জড়িয়েছিলেন অভিনেত্রী। তাই পুলিশের অনুমান, এই হামলা এই বচসার কারণেও হতে পারে।

বলিউডে বহুদিন ধরেই অভিনয় করছেন অলঙ্কৃতা।তবে কেরিয়ারের শুরুটা মূলত, মডেলিং থেকেই। ল্যাকমে ফ্যাশন উইকের শোতে আলাদা করে নজর কেড়েছিলেন অলঙ্কৃতা। বিজ্ঞাপনেও বহুবার দেখা গিয়েছে তাকে। ভিকি কৌশলের সঙ্গে ‘লাভ পার স্কোয়ার ফিট’ ছবিতে দেখা গিয়েছিল অলঙ্কৃতাকে। এছাড়াও, অলঙ্কৃতার ‘টিপসি’ সিরিজ বেশ জনপ্রিয় হয়।

সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

14 − 2 =