আজ বিদ্যা সিনহা মিমের বিয়ে

বিয়ে করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) অনুষ্ঠিত হবে তার বিয়ে। পাত্র তার বাগদত্তা সনি পোদ্দার। বিয়ের খবরটি নিশ্চিত করেছেন মিমের পরিবারের গুরুত্বপূর্ণ এক সদস্য।

তিনি জানান, মঙ্গলবার ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে মিম ও সনি পোদ্দার মালা বদল করবেন। তাদের বিয়ে হবে সনাতন রীতিতে। বিয়েতে পারিবারিক ঘনিষ্ঠজন ও মিমের একান্ত কাছের কয়েকজন শোবিজের মানুষ উপস্থিত থাকবেন।বিয়ের বিষয়টি গোপন রাখার কারণ প্রসঙ্গে মিমের পরিবারের ওই সদস্য জানান, বাগদানের মতো এটিও সম্পন্ন হওয়ার পর পূর্ণাঙ্গভাবে জানানো হবে।

গত বছরের ১০ নভেম্বর জন্মদিনে বাগদান করেছিলেন মিম। সেই ঘটনা ছিল তার ভক্ত, শুভাকাঙ্খীদের জন্য বড় চমক। এরপর ঢাকা পোস্টের কাছে নায়িকা তার প্রেমের উপাখ্যান বিস্তারিতভাবে তুলে ধরেন। ফেসবুকে মজার ছলে সনি পোদ্দারের সঙ্গে আলাপ শুরু হয় তার। এরপর সেটা বন্ধুত্ব ও ভালোবাসায় রূপ নেয়।

সনি পোদ্দারের জন্ম ও বেড়ে ওঠা কুমিল্লায়। তিনি পড়াশোনা করেছেন ঢাকার ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে। কয়েকটি ব্যাংকে চাকরি করার পর বর্তমানে সিটি ব্যাংকের উচ্চ পদে কর্মরত রয়েছেন।

মিম ও সনির পরিচয় ঘটেছিল ৬ বছর পূর্বে। কিন্তু দু’জনের কেউই সেটা প্রকাশ্যে আনেননি। এতোটাই গোপনে তারা সম্পর্ক টিকিয়ে রেখেছিলেন, পরিবারের সদস্যরা পর্যন্ত টের পায়নি। বাগদানের সময় জানিয়েছিলেন, সহসা বিয়ের ভাবনা নেই। তবে শেষ পর্যন্ত পরিকল্পনায় পরিবর্তন এনে বিয়ে করেই নিচ্ছেন মিম-সনি।

ঢাকা পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five × 4 =