আবারও সেরা করদাতার সম্মাননা পেলেন বিদ্যা সিনহা মিম

পরপর দুইবার “সেরা করদাতা” খেতাব পেলেন অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম। ১৭ নভেম্বর জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) ২০২০-২১ অর্থবছরের সেরা করদাতাদের নামের তালিকা প্রকাশ করে। সেখানে সেরা করদাতা অভিনয়শিল্পী ক্যাটেগরিতে নাম রয়েছে মিমের।

সেরা করদাতা হিসেবে ট্যাক্স কার্ড ও বিশেষ সম্মাননায় ভূষিত হয়েছেন এ অভিনেত্রী। বুধবার রাজধানীর অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হয় এনবিআরের ট্যাক্স কার্ড ও সম্মাননা প্রদান অনুষ্ঠান।অনুষ্ঠানে মিমসহ সেরা করদাতাদের হাতে এ সম্মাননা তুলে দেওয়া হয়।

এতে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মু্স্তফা কামাল, বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিসআই সভাপতি মোহাম্মদ জসিমউদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম।

রাজস্ব বোর্ডের সেরা করদাতা হিসেবে সম্মাননা পেয়ে বেশ উচ্ছ্বসিত মিম। তিনি তার ভেরিফাইড ফেসবুক পেইজে পোস্ট করে জানান, তিনি অনেক আনন্দিত। পুনরায় সেরা করদাতার সম্মাননা পেয়ে তিনি কৃতজ্ঞ।

এ বছর মোট ১৪১ জন ব্যক্তি ও প্রতিষ্ঠান সেরা করদাতার সম্মাননা পেয়েছেন। সেই তালিকায় রয়েছেন বিনোদন জগতের ৬ জন তারকা তারা হলেন- বিদ্যা সিনহা সাহা মিম, সুবর্ণা মু্স্তফা, বাবুল আহমেদ, সংগীতশিল্পী  কুমার বিশ্বজিৎ, তাহসান রহমান খান ও এস ডি রুবেল।

ঢাকা ট্রিবিউন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

thirteen − one =