কঙ্গনার বাচনভঙ্গি নকল করলেন ভাস্বর

সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট করতে থাকেন ভাস্বর চট্টোপাধ্যায়। ২১ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন বৃহস্পতিবার রাতে। ভিডিওতে শ্রীকৃষ্ণভক্ত মীরা ধারাবাহিকের রাজ পুরোহিত ভৈরবনাথের লুকে দেখা যায় ভাস্বরকে। ব্যাকগ্রাউন্ডে শোনা যায় কঙ্গনা রানাউতের কণ্ঠ। যাতে লিপ মেলান ভাস্বর। কঙ্গনার ভঙ্গিতেই কথা বলেন তিনি।

কারও বাচনভঙ্গি নকল করতেও সিদ্ধহস্ত ভাস্বর। সেই নমুনা দেখা গেল অভিনেতার সাম্প্রতিক পোস্টে। যেখানে বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাউতের কথা বলার স্টাইল দিব্যি নকল করলেন টলিপাড়ার তারকা।

ভাস্বরের ভিডিও দেখে অনেকেই হাসির ইমোজি দিয়েছেন। কেউ তার নকল করার দক্ষতার প্রশংসা করেছেন, কেউ বিস্ময় প্রকাশ করেছেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত প্রায় আড়াইশো কমেন্ট পড়ে গিয়েছে ভাস্বরের পোস্টে।

গত মাসে অসুস্থ হয়ে পড়েছিলেন টলিপাড়ার তারকা। ১৪ আগস্ট রাতে আচমকা প্রচণ্ড ব্যথা অনুভব করেন ভাস্বর। প্রথমে ভেবেছিলেন হয়তো হজমের সমস্যা হয়েছে। অ্যান্টাসিড খেয়েছিলেন ভাস্বর। কিন্তু তাতেও ব্যথা না কমায় পরে হাসপাতালে ছোটেন। ৬ আগস্ট আলট্রা সোনোগ্রাফি করে দেখা যায় ভাস্বরের পিত্তথলিতে একটি বড় পাথর রয়েছে। এরপরই চিকিৎসক সুমিত চৌধুরীর দ্বারস্থ হন ভাস্বর চট্টোপাধ্যায়। ল্যাপ্রোস্কপিক অস্ত্রোপচার করা হয়। সুমিতবাবু জানান, ভাস্বরের পিত্তথলিতে পচন ধরতে শুরু করেছিল। অস্ত্রোপচার না করলে প্রাণ সংশয় হতে পারত। তবে এখন ভাল আছেন ভাস্বর। আবার শুটিং ফ্লোরে ফিরেছেন। আর শুটিংয়ের পাশাপাশি বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছেন।  তবে আফগানিস্তানে তালিবানি শাসনে চিন্তিত ভাস্বর।  তার সবচেয়ে বেশি চিন্তা কাশ্মীর নিয়ে। “কেন এই যুদ্ধ?” ফেসবুকে প্রশ্ন তুলেছেন অভিনেতা।

সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eight + 3 =