করোনায় আক্রান্ত অরিজিৎ সিং

এবার সংক্রমিত হয়েছেন বলিউডের সুপারস্টার গায়ক অরিজিৎ সিং। করোনা পজিটিভ হয়েছেন তার স্ত্রীও। দুজনেই কোয়ারেন্টাইনে রয়েছে। শনিবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় ফেসবুক পোস্ট করে নিজেই এই খবর দিয়েছেন অরিজিৎ সিং। জানিয়েছেন, তাদের কোনও উপসর্গ নেই। শারীরিক অবস্থাও স্থিতিশীল। তাই আপাতত হোম আইসোলশনে রয়েছেন দুজনেই।

গত বছরই করোনায় মাকে হারিয়েছেন অরিজিৎ। করোনা মুক্ত হওয়ার পরও তিনি অসুস্থ ছিলেন। একাধিক কো-মর্বিডিটি থাকায় একমো সাপোর্টে রাখা হয়েছিল তাকে। কিন্তু শেষপর্যন্ত মারা যান অরিজিৎ সিংয়ের মা।

ইতিমধ্যেই এই ভাইরাসে আক্রান্ত টলিউডের অভিনেতা দেব, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী, অভিনেত্রী শুভশ্রী, মিমি চক্রবর্তী, শ্রীলেখা মিত্র, ঋতুপর্ণা সেনগুপ্তসহ একঝাঁক তারকা। যে কারণে স্থগিত করে দেওয়া হয়েছে ২৭তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবও। যেন একের পর এক দীর্ঘায়িত হচ্ছে সেই তালিকা।

অমিতাভ বচ্চনের বাড়িতেও দেখা দিয়েছে করোনাভাইরাস। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, তার বাংলো জলসার একজন স্টাফ কোভিডে আক্রান্ত। একটি ছবি পোস্ট করে অমিতাভ নিজেও জানিয়েছেন, বর্তমানে কঠিন কোভিড পরিস্থিতির সঙ্গে লড়াই করছেন তিনি ও তার পরিবার। সংক্রমিত হচ্ছেন শিল্পী থেকে কলাকুশলীরা সকলে।

সারাবাংলা

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

20 − seventeen =