তিশা-ফারুকী দম্পতির ঘরে এলো কন্যা সন্তান

 

কন্যা সন্তানের মা হলেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে রাত ৮টা ২৭ মিনিটে তারকা দম্পতি মোস্তফা সরয়ার ফারুকী ও তিশার ঘর আলো করে নবজাতক পৃথিবীর মুখ দেখলেন। উচ্ছ্বসিত তিশা নিজেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ তথ্য জানান। নবজাতকের ছবি প্রকাশ না করলেও সন্তান জন্ম মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করে তিশা লিখেছেন- ইশ্বরের বাগান থেকে রাত ৮টা ২৭ মিনিটে নিরাপদভাবেই সে তার বাবা মায়ের নীড়ে এসে পৌঁছেছে। আলহামদুলিল্লাহ! মা এবং মেয়ে সুস্থ আছি।

মোস্তফা সরয়ার ফারুকী তার স্ট্যাটাসে লিখেছেন- আমরা ভেবেছিলাম আমরা আমাদের আবেগ পূর্ণ নিয়ন্ত্রণে থাকবে। কিন্তু জানিনা তাকে তাকে দেখার পর কি ঘটেছে, তাকে কোলে তুলে নেই, চোখের জল গড়িয়ে পড়ে। এ কান্না ভালোবাসা ও কৃতজ্ঞতার। সবাই কন্যা ও সন্তানের জন্য দোয়া করবেন।

তিশা ও ফারুকী জানান, সন্তানের নাম রাখা হয়েছে ইলহাম নুসরাত ফারুকী। দু’জনেই ধন্যবাদ জানিয়েছেন সার্বক্ষণিক তত্বাবধায়নে থাকা চিকিৎসক সংযুক্তা সাহার প্রতি।দীর্ঘ গোপনীয়তার পর গত ২৮ ডিসেম্বর ফারুকী ও তিশা সামজিক যোগাযোগমাধ্যমে তাদের সন্তান আগমনের কথা প্রকাশ করেন।

জানান, মাস দেড়েকের মধ্যেই তাদের সন্তান পৃথিবীতে আসার সম্ভাবনার কথা। কিন্তু সে খবর জানানোর এক সপ্তাহের ব্যাবধানেই পৃথিবীর মুখ দেখল তাদের সন্তান ইলহাম নুসরাত তিশা।দীর্ঘদিন প্রেমের পর ২০১০ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী।

বার্তা২৪

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

1 × three =