দুরন্ত টিভিতে আসছে ‘এলিয়েন’

দেশের একমাত্র শিশু-কিশোরদের অনুষ্ঠাননির্ভর টিভি চ্যানেল দুরন্ত টিভি নিয়ে আসছে নতুন ধারাবাহিক নাটক। ‘এলিয়েন’ নামের এ নাটকে দেখা যাবে এক কিশোর গোয়েন্দা ও তার দলের নানা কাণ্ডকীর্তি। নাটকটি লিখেছেন পান্থ শাহরিয়ার, পরিচালনা করেছেন নিয়াজ মাহবুব।

এলিয়েনের গল্পে দেখা যাবে, একটা ছোট্ট ছিমছাম মফস্বল শহর। পাড়ার সব শিশু একসঙ্গে খেলা করে, স্কুলে যায় আবার সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গেও যুক্ত। এ ছাড়া তাদের আরেকটি প্রধান কাজ হচ্ছে গোয়েন্দাগিরি। এই দলের প্রধান অবাক নামের এক কিশোর। নিজেকে ফেলুদা ভাবতে ভালোবাসে অবাক। তার সঙ্গে একজন তোপসেও আছে। এই তোপসে হচ্ছে তার ছোট ভাই।

অবাক ও তার গোয়েন্দা দল আবিষ্কার করে, একজন অদ্ভুত লোক এই পাড়ায় নতুন এসেছেন। পাড়ার শেষ মাথায় জঙ্গলের পাশে যে বাড়িটা আছে, সেখানে উঠেছেন লোকটা। কৌতূহলী গোয়েন্দা দল খেলা ফেলে প্রায় দিনই উঁকিঝুঁকি দিয়ে লোকটার বাড়ির ভেতরে দেখার চেষ্টা করে। একদিন তারা জানতে পারে, অদ্ভুত লোকের ঘরে আছে এক এলিয়েন! শুরু হয় গোয়েন্দা দলের অভিযান। তারা এলিয়েনকে আবিষ্কার করতে চায়, সত্যিটা জানতে চায়। একসময় তারা মুখোমুখি হয় এক অবাক করা সত্যের।

এলিয়েন নাটকটি দুরন্ত টিভিতে প্রচারিত হবে ২৭ জুন থেকে প্রতিদিন রাত ৮টায়। এতে শিশুশিল্পী চরিত্রে অভিনয় করেছে আব্বান আরাফাত আদ্রিয়ান, অরণ্য বিশ্বাস, শায়ান মাহবুব, মুনিয়া জাহান, বিরল পাল অর্নিল ও নওশীন তাসনিম খান।

এ ছাড়া অন্যান্য চরিত্রে আছেন অনন্ত হিরা, আসমা পাঠান রুম্পা, খালিদ হাসান রুমি, দিলরুবা দোয়েল, আহমেদ গিয়াস, হারুনুর রশীদ, মোহাম্মদ রফিকসহ অনেকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two × 4 =