নতুন বছরের শুরু জুটি সিয়াম-পূজার ‘শান’ দিয়ে

নতুন বছরের শুরুটাকেও রাঙিয়ে দেওয়ার গল্প শোনালেন এই সময়ের অন্যতম সফল জুটি সিয়াম-পূজা। কারণ বছরের প্রথম ছবি হিসেবে ৭ জানুয়ারি প্রেক্ষাগৃহে উঠছে এই জুটির তৃতীয় ছবি ‘শান’। পুলিশি অ্যাকশন থ্রিলার ঘরানার এই সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা এম রহিম। এতে আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, অরুণা বিশ্বাস, চম্পা, হাসান ইমাম, মুরাদ পারভেজ, ডন প্রমুখ।

টানা দুই বছর থমকে যাওয়ার পর ফের নড়ে-চড়ে বসছে ঢালিউড ইন্ডাস্ট্রি। ধারণা করা হচ্ছে, ১২ নভেম্বর ‘রেহানা মরিয়ম নূর’ মুক্তির মধ্যদিয়ে শুরু হবে করোনাপরবর্তী ঢালিউডের নতুন সেশন। ভাবা হচ্ছে, এই ভাঙা বছরের শেষটা জমকালো হতে যাচ্ছে আলোচিত ছবি ‘মিশন এক্সট্রিম’ এবং ‘দিন দ্য ডে’ দিয়ে।

‘শান’ছবিটি মুক্তির খবর দিতে গিয়ে সিয়াম আহমেদ বলেন, ‘করোনায় অলমোস্ট মরে গেছে ইন্ডাস্ট্রি। এখন কিছু ভালো ছবি দরকার এটাকে বাঁচাতে। ইন্ডাস্ট্রি না বাঁচলে আমরা সবাই মরে যাবো। আশার কথা, বছরের শেষে বেশ ক’টি বড় ছবি রিলিজ হচ্ছে। আমার কেবল মনে হচ্ছে, এই ধারাবাহিকতা থাকলে ইন্ডাস্ট্রি আবার ঘুরে দাঁড়াবো। আরও মজবুতভাবে।’

আরও বলেন, ‘আমার পূজার থার্ড ছবি এটা। আমার জন্য এই ছবিটি বেশি স্পেশাল, কারণ প্রথম অ্যাকশন ক্যারেক্টার প্লে করার চেষ্টা করেছি। ছবিটি বানিয়েছেন তরুণ নির্মাতা এম রহিম। যে ছেলেটা সাড়ে তিনটি বছর ধরে এই ছবির সঙ্গে আছে। এই সময়ের ভেতর আর কিছু করেনি সে। এটাই তার প্রথম ছবি। সবমিলিয়ে, বছরের প্রথম ছবি হিসেবে এটি প্রেক্ষাগৃহে উঠছে। আশা করছি পুরো বছরটা এমন আরও ছবি মুক্তি পাবে।’

‘শান’র গল্প লিখেছেন আজাদ খান; চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নাজিম উদ দৌলা। ছবিটি পরিবেশনায় আছে জাজ মাল্টিমিডিয়া। এরমধ্যে ছবিটির থিমেটিক পোস্টার প্রকাশ হয়েছে। পর্যায়ক্রমে আসবে এর মূল পোস্টার, গান, টিজার ও ট্রেলার।

বাংলা ট্রিবিউন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

11 − 5 =