নতুন সিনেমায় মিষ্টি জান্নাত

চিত্রনায়িকা মিষ্টি জান্নাত ‘ফুলজান’ নামে নতুন একটি সিনেমায় বুধবার (৫ জানুয়ারি) চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমাটি নির্মাণ করবেন আমিনুল ইসলাম বাচ্চু। লম্বা বিরতির পর সিনেমায় যুক্ত হলেন মিষ্টি জান্নাত।  তিনি বলেন, “নতুন বছর নতুন সিনেমার মাধ্যম কাজ শুরু করতে যাচ্ছি। ‘ফুলজান’ সিনেমাটিতে আমাকে নাম ভূমিকায় দেখা যাবে। এর আগে ‘চিনি বিবি’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছিলাম। এই সিনেমার গল্পটি চমৎকার। আশা করছি, ভালো কিছু পাবেন দর্শক।”

মিষ্টি জান্নাত আরও বলেন, ‘সিনেমাটি অস্কার, কান চলচ্চিত্র উৎসব ও বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যাবে। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি দেয়া হবে।’ জানা গেছে, করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকলে আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে এ সিনেমার শুটিং শুরু হবে।

২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় মিষ্টি জান্নাতের। এরপর বেশকিছু সিনেমায় তাকে দেখা গেছে। ২০১৯ সালের এপ্রিল মাসে মিষ্টি জান্নাতের শেষ সিনেমা ‘তুই আমার রানী’ মুক্তি পায়। এছাড়া মিষ্টি জান্নাত অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায়।

বর্তমানে তিনি যুক্ত আছেন স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সংস্থার সাথে। তার ‘জান্নাত সমাজ কল্যাণ সংস্থা ও বিয়িং হিউম্যান ডক্টরস গ্রুপ’র মাধ্যমে গরিব ও অসহায় মানুষের মাঝে আর্থিক সহযোগিতা, বিনামূল্যে চিকিৎসাসেবা ও ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন পেশায় চিকিৎসক এ নায়িকা। এছাড়া তার একটি প্রযোজনা প্রতিষ্ঠানও রয়েছে।

জাগো নিউজ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twelve + four =