নতুন সিনেমায় যুক্ত হলেন ওমর সানি-চম্পা

নির্মাতা পারভেজ আমিনের ‘পর্দার আড়ালে’ নামের সিনেমায় সঙ্গে যুক্ত হয়েছেন নব্বই দশকের জনপ্রিয় তারকা ওমর সানি ও চম্পা। বাস্তবের মতো এতেও সুপারস্টারের ভূমিকায় অভিনয় করবেন তারা। নির্মিতব্য সিনেমাটি দেখা যাবে ওয়েব প্ল্যাটফর্মে।

ছবির গল্পটি ভিন্নধর্মী হওয়ায় এতে অভিনয়ে রাজি হয়েছেন বলে জানান ওমর সানি। তিনি বলেন, ‘চলচ্চিত্রকেন্দ্রিক একটি গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি। আমার খুব ভালো লেগেছে। নব্বইয়ের দশকের একজন সুপারস্টারের চরিত্রে দেখা যাবে আমাকে। বলা যায়, বাস্তবের চরিত্রটি পর্দায় ফুটিয়ে তুলব। এই ছবিতে আরও ভালো ভালো অভিনয়শিল্পী আছেন। খুব সুন্দর একটি কাজ হতে যাচ্ছে।’

ছবিতে চম্পার চরিত্রের নাম মল্লিকা। তার কাছেও গল্পটি ব্যতিক্রম মনে হয়েছে। চম্পা বলেন, ‘আমাকে নিয়েই ছবির গল্প এগিয়েছে। গল্পটি আমার সঙ্গে মিলে যায়। এ ধরনের একটি গল্পে কাজের সুযোগ পাওয়ায় ভালো লাগছে।’

এদিকে পরিচালক জানান, প্রেক্ষাপট বিবেচনায় ওমর সানি ও চম্পাকে নির্বাচিত করেছেন গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে। তারা গুণী অভিনয়শিল্পী। তাদের অন্তর্ভুক্তি সিনেমাটিকে ভিন্ন মাত্রা দেবে বলে তার প্রত্যাশা। সিনেমার গল্প লিখেছেন পারভেজ আমিন নিজেই। এর সংলাপ ও চিত্রনাট্য করেছেন তন্ময় মুক্তাদির। এটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। চলতি মাসের মধ্যভাগে এর দ্বিতীয় ধাপের শ্যুটিং শুরু হবে।

মনস্ত্বাত্তিক থ্রিলার ঘরানার এই ছবিতে জুটি বেঁধেছেন নুসরাত ফারিয়া ও ইয়াশ রোহান। মার্চে ছবির প্রথম ধাপের দৃশ্যধারণের কাজ শুরু হয়। ইতিমধ্যে ছবির অর্ধেক কাজ সম্পন্ন হয়েছে।

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 × three =