নুসরাত ফারিয়া গুনিন ছবিতে ‘থাকছেন না’

নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুনিন’ নামে একটি ওয়েব চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার পর ‘শিডিউল জটিলতায়’ সেই সিনেমায় আর ‘কাজ করছেন না’ হালের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।পরিচালক জানান, নুসরাত ফারিয়ার জায়গায় আরেকজন অভিনেত্রী খোঁজার প্রক্রিয়া শুরু হয়েছে; চূড়ান্ত হলেই তার নাম ঘোষণা করা হবে।

কাথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প অবলম্বনে নির্মিতব্য এ ওয়েব চলচ্চিত্রে আজাদ আবুল কালাম, দিলারা জামান, ইরেশ যাকের, শরীফুল রাজসহ আরও কয়েকজন শিল্পীর অভিনয়ের কথা রয়েছে।

দেশীয় একটি ওটিটি প্লাটফর্মের প্রযোজনায় নির্মিতব্য এ চলচ্চিত্রের রাবেয়া নামে একটি চরিত্রে অভিনয়ের জন্য নুসরাত ফারিয়া আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছিলেন বলে জানান পরিচালক সেলিম।সিনেমার দৃশ্যধারণ নিয়ে পরিচালকের পরিকল্পনার মধ্যেই এ সিনেমায় এ চিত্রনায়িকার না থাকার খবর বেড়িয়েছে গণমাধ্যমে।

বিষয়টি নিয়ে কী ঘটেছে?-এমন প্রশ্নের জবাবে ‘মনপুরা’ চলচ্চিত্রের নির্মাতা সেলিম বলেন, “ওটার শিডিউল মেলে নাই; সেই জন্য ওর সাথে কাজটা করা যাচ্ছে না।

“চুক্তিও হয়ে গিয়েছিল। কিন্তু শিডিউল না মিললে সিনেমায় এ রকম হতেই পারে। শিডিউল মিলছে না। দুই পক্ষের সম্মতিতেই এটা হয়েছে (সিনেমায় না থাকা); অন্য কোনো কিছু না। শিডিউলটা…আমরা যে টাইমটায় করব… অনেক লোকজন, অনেক অভিনয় শিল্পী থাকে। সব মিলিয়েই শিডিউলটা মেলাতে হয়। ওর সাথে ওইটা মিলছে না বলেই কাজটা হচ্ছে না।”

বিডিনিউজ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

15 − 5 =