প্রথম সপ্তাহেই ‘গোলন্দাজ’ ২ কোটি টাকা আয় করলো

প্রথম সপ্তাহেই বক্স অফিসে বাজিমাত ‘গোলন্দাজ’-এর ।  অতিমারী পরিস্থিতিতে সিনেমা হলে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি রয়েছে। এমন অবস্থাতেও প্রথম সাত দিনে ২ কোটির বেশি ব্যবসা করেছে বাংলার এই বায়োগ্রাফিক্যাল পিরিয়ড ড্রামা। ছবির সাফল্যে আপ্লুত অভিনেতা দেব এবং পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়।

করোনা পরিস্থিতিতে এবারের পুজোয় আধডজনের বেশি সিনেমা মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে।  তার মধ্যে অন্যতম ‘গোলন্দাজ’।  মনে করা হচ্ছে, পূর্ব ভারতে ‘গোলন্দাজ’-ই প্রথম সিনেমা যা মুক্তির পর প্রথম সপ্তাহে ২ কোটি টাকার বেশি ব্যবসা করেছে।

নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় দেবকে দেখতে অনেকেই আগ্রহী ছিলেন, তাই পুজোর ফাঁকে অনেকেই সিনেমা হলে গিয়েছেন। ফল, একের পর এক শো হাউসফুল। টুইট করে সেই সুখবর আগেই দিয়েছিলেন দেব। প্রথম সপ্তাহেই ছবি ২ কোটির বেশি ব্যবসা করায় খুশি তারকা। এ বিষয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, “মানুষ সিনেমা হলে গিয়ে সিনেমা দেখছেন এটাই সবচেয়ে বেশি আনন্দের।  অতিমারী পরিস্থিতিতে গত দু’বছর মানুষকে সিনেমা হলমুখী করার কাজটা অত্যন্ত কঠিন ছিল, আর টিম হিসেবে আমরা সেই কাজটি করতে পেরেছি। পরপর শো হাউসফুল, এটা দারুণ ব্যাপার। আশা করছি এটা অন্যান্য সিনেমার ক্ষেত্রেও হবে। ঠিক যেমনটা অতিমারী পরিস্থিতির আগে হত।”

পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় বলেন, “আমাদের পরিশ্রম সার্থক হয়েছে। আমি অত্যন্ত খুশি যে বাংলার দর্শককে এমন একটি সিনেমা উপহার হিসেবে দিতে পারলাম।  বাঙালি দর্শকদের কাছে আমি কৃতজ্ঞও যে তাঁরা গোলন্দাজকে এত ভালবাসা দিয়েছেন।”

সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

four × 4 =