‘বিয়ে বাড়ির গল্প’ মাত্র ১৭ দিনে কোটি ভিউ ছাড়ালো

মাত্র ১৭ দিনে ইউটিউবে কোটি ভিউ ছাড়ালো একক নাটক ‘বিয়ে বাড়ির গল্প’। আর আগে কোনো নাটক এত দ্রুত কোটি ভিউয়ার পায়নি। নিশো-মেহজাবীন অভিনীত ‘শিল্পী’ নাটকটি ২৬ দিনে কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছিল। এবার সেই রেকর্ড ভেঙে দিলো এই নাটক।

নাটকটির প্রযোজনা করেছে অভিনেতা নিলয় আলমগীরের ‘নিলয় আলমগীর ফিল্মস’ (এনএএফ)। এই নাটকের মধ্য দিয়েই ইউটিউবে যাত্রা শুরু করে চ্যানলটি। আর শুরুতেই দেখালো চমক। নাটকটি এখন দর্শক আলোচনায় তুঙ্গে রয়েছে।

নাটকটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা আদিফ হাসান। অভিনয়ে নবীন অভিনয়শিল্পী সাব্বির অর্ণব, মুন‌সহ অনেকে। গল্প লিখেছেন কানিজ শারমীন সুমি। শূন্য সাবস্ক্রাইবার থেকে ‘স্টার কাস্টিং’ ছাড়াই এত অল্প সময়ে নাটকটি কোটি ভিউ অতিক্রম করায় এ নিয়ে বেশ আলোচনা হচ্ছে।

নাটকটি দর্শক এতটাই পছন্দ করেছেন যে এর ছোট ছোট ক্লিপসও সামাজিক মাধ্যমে ভাইরাল। নিলয় আলমগীরের পেজ থেকেই নাটকটির ক্লিপস ৩ কোটি দেখেছে। অন্যান্য ক্লিপসগুলোতে সবগুলোর ভিউ ৫০ লাখের বেশি। প্রতিটি ক্লিপসের নিচেই মন্তব্যের বন্যা।

নাটকটি প্রসঙ্গে নিলয় আলমগীর বলেন, ‘নাটকটির গল্প ট্রেন্ডি! এটি পরিচালকের প্রথম নাটক। সবার দারুণ চেষ্টার ফলেই এই সাফল্য এসেছে। নাটকটির জন্য এমন সাড়া পেয়ে আমার নিজেরও খুব ভালো লাগছে। ভবিষ্যতেও দর্শকদের এমন মজার মজার নাটক উপহার দিতে চাই।’

ঢাকা পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

7 + 15 =