বিরাট কোহলির নতুন লুক নিয়ে উন্মাদনা

২০২৪ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মাঠে প্রত্যাবর্তনের আগে বিরাট কোহলিকে দেখা যায় নতুন হেয়ারস্টাইলে। যা এখন ফ্যাশনের নতুন ট্রেন্ড হয়ে উঠেছে। সেলিব্রিটি হেয়ারড্রেসার আলিম হাকিমের সৌজন্যে আইপিএল ২০২৪-এর আগে আকর্ষণীয় হেয়ারস্টাইলে দেখা দিলেন তিনি। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় উন্মাদনা ছড়িয়েছে।

কোহলির নতুন হেয়ারস্টাইল নিয়ে কথা বললেন হাকিম। ভারতীয় ক্রিকেটারের সঙ্গে তাদের দীর্ঘদিনের বন্ধুত্ব। এমএস ধোনির মতো শীর্ষ ক্রিকেটারদের সঙ্গে এর আগে কাজ করেছেন আলিম হাকিম।

‘আমি কত টাকা পারিশ্রমিক নেই তা তো সবাই জানে। ১ লাখ টাকা থেকে শুরু হয়। আর এটা ন্যূনতম।’, ব্রুট ইন্ডিয়াকে বলেন হাকিম। ‘মাহি স্যার এবং বিরাট, তারা খুব পুরানো বন্ধু এবং তারা দীর্ঘদিন ধরে চুল কাটার জন্য আমার কাছে আসছে। আর যেহেতু এখন আইপিএল আসছে, তাই আমরা দারুণ ও ভিন্ন কিছু করার সিদ্ধান্ত নিয়েছিলাম।‘বিরাটের কাছে সবসময়ই রেফারেন্স থাকে যে ‘আমাদের এটা ট্রাই করতে হবে। পরেরবার এরকম করব…’

আমরা সারাক্ষণ কথা বলি পরবর্তী লুক কী হওয়া উচিত। এবারে আইপিএলের আগে আমরা সত্যিই দারুণ কিছু করার সিদ্ধান্ত নিয়েছিলাম। আমরা  কোহলির ভ্রু একটু চিরে দিয়েছি। চুলের ধারের রং কিছুটা বিবর্ণ রেখেছি। পিছনে একটি ছোট মুলেট। আমি যখন ছবিটি পোস্ট করি, তখন এটি সত্যিই নেট দুনিয়াকে পাগল করে দেয় এবং আমার পোস্টে আমি যে পরিমাণ লাইক ও শেয়ার ছিল, তা অবাক করা।

‘সারা বিশ্বের মানুষ বিরাট কোহলিকে অনুসরণ করে। এবং ফ্যাশন এবং নান্দনিকতার ক্ষেত্রে বিরাট কোহলি একটি বড় সেনসেশন। ফ্যাশনের ক্ষেত্রে তার নিজস্ব নান্দনিকতা এতটাই শক্তিশালী। সে বিশ্বের সেরা খেলোয়াড়ও। কিন্তু স্টাইল, ফ্যাশনের দিক থেকেও তিনি এক নম্বরে। আর আমরা যখন ধোনির কথা বলি, তখন আমি মাহিকে একেবারে অন্যভাবে কল্পনা করি। আমার কাছে তিনি কোনও হলিউড অভিনেতার চেয়ে কম নন। আমি সবসময় তাকে একজন তারকা হিসেবে, শান্ত মানুষ হিসেবে কল্পনা করি। তাই যখনই কোনও অ্যাড ফিল্মের শুটিং হয়, আমি সবসময় তাকে অনুরোধ করি, ‘আমাকে তোমাকে রেকর্ড করতে দাও বা আমার ফোন থেকে তোমার অন্তত কিছু ফটোশুট করতে দাও। পরে যখনই মনে হবে পোস্ট করব।’ বলেন হাকিম।

আরসিবি তারকা এখনও পর্যন্ত আইপিএল ২০২৪ মরসুমে দলের হয়ে দুর্দান্ত পারফর্ম করে চলেছেন। বর্তমানে ৪টি ম্যাচে ২০৩ রান নিয়ে অরেঞ্জ ক্যাপ ধরে রেখেছেন। তবে চার ম্যাচে একটি মাত্র জয় আসায়, তালিকায় অষ্টম স্থানে অবস্থান করছে তার দল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

seventeen + 14 =