মডেল সারিকা এবার গিটারিস্টকে বিয়ে করলেন

জনপ্রিয় টিভি অভিনেত্রী ও মডেল সারিকা সাবরিন আবারও বিয়ে করেছেন। তার বরের নাম আহমেদ রাহি। তিনি পেশায় একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার ও ‘দৃক’ ব্যান্ডের বেজ গিটারিস্ট।চলতি মাসের ২ তারিখে (২.২.২২) দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সারিকার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) অভিনেত্রী নিজেই এই তথ্য নিশ্চিত করেছেন।

সারিকা বলেন, গত ২ ফেব্রুয়ারি পারিবারিকভাবে আমাদের বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে। ইচ্ছে করে জানানো হয়নি। সবার দোয়া চেয়ে তিনি আরও জানান, আগামী ১২ ফেব্রুয়ারি বিয়ের আমেজ কাটিয়ে শুটিংয়ে ফিরবেন।

২০০৬ সালে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন সারিকা। তারপর একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের কারণে বেশ আলোচিত হন। তখন থেকে বেশ ধারাবাহিকভাবেই মডেলিংয়ে যুক্ত ছিলেন।

সারিকা অভিনয় শুরু করেন ২০১০ সালে। নির্মাতা আশুতোষ সুজনের ‘ক্যামেলিয়া’ নাটকটি ছিল অভিনয়ে তার প্রথম কাজ। এরপর অভিনয় ও মডেলিংয়ে তুমুল ব্যস্ত হয়ে পড়েন তিনি। তবে মাঝে অভিনয়ে তুলনামূলক কম দেখা গেছে তাকে। নতুন জীবন শুরুর পর আবারও অভিনয়ে তিনি সক্রিয় হবেন বলে প্রত্যাশা ভক্তদের।

এর আগে ২০১৪ সালে মাহিম করিম নামে এক ব্যবসায়ীকে বিয়ে করেন সারিকা। তবে ২০১৬ সালে তাদের ডিভোর্স হয়ে যায়। সেহরিশ আনায়া নামে তাদের এক কন্যাও রয়েছে।

ঢাকা পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 × one =