মালাইকা জানালেন কেমন পুরুষ পছন্দ

এক রিয়েলিটি শো’তে মালাইকা তার কাঙ্ক্ষিত পুরুষের তিনটি গুণের কথা জানান।এই বলিউড তারকা বলেন, “সত্যি বলতে কি একটু রাফ টাইপের পুরুষকে আমার ভালো লাগে। সেটাই আমার পছন্দ।“পরিপাটি, ক্লিন শেইভড- ওটা আমার একেবারে পছন্দ না।”“তার যৌনাবেদন থাকতে হবে। আমি তাকেই পছন্দ করব, যে খুব সুন্দর করে চুমু খেতে জানে।”এছাড়া মালাইকার কাছে আকর্ষণীয় হওয়ার জন্য যে কোনো পুরুষকে ভালো গপ্পোবাজ হতে হবে।সাতচল্লিশ বছরেও বলিউডে কাঙ্ক্ষিত নারীদের মধ্যে সামনের সারিতে থাকা মালাইকা অরোরা খোলাখুলি জানালেন, কেমন পুরুষ তাকে আকর্ষণ করে।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, এক ভক্তের প্রশ্নের পর ওই শো এ থাকা এক সময়ের ‘সুপার মডেল’ মিলিন্দ সোমান এই কথাগুলো বের আনেন মালাইকার কাছ থেকে।সাবেক স্বামী আরবাজ খানের এই গুণগুলোর ঘাটতি ছিল কি না, কিংবা এই গুণগুলো থাকার কারণেই কি অর্জুন কাপুর এখন প্রেমিক, তা অবশ্য মালাইকার কাছ থেকে জানা যায়নি।

মডেল মালাইকা দুই যুগ আগে ‘দিল সে’ সিনেমায় শাহরুখ খানের সঙ্গে ‘ছাঁইয়া ছাঁইয়া’ নেচে যে দর্শক হৃদয়ে ঝড় তুলেছিলেন, সেই আবেদন এখনও তার কমেনি।ছিলেন সালমান খানের ভাই আরবাজ খানের স্ত্রী, এক সন্তানের মাও হন। কিন্তু ২০১৭ সালে আরবাজের সঙ্গে দুই দশকের দাম্পত্যের অবসান ঘটান মালাইকা।

এখন তিনি চুটিয়ে প্রেম করছেন ১১ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে। শ্রীদেবীর স্বামী বনি কাপুরের প্রথম স্ত্রীর ছেলে অর্জুনও ইতোমধ্যে বলিউডে নায়কের আসন স্থায়ী করেছেন।গত দুই বছর ধরে তাদের দুজনকে একসঙ্গে দেখা যাচ্ছে বিভিন্ন স্থানে, অবকাশ যাপনে।

রিয়ালিটি শোতে মালাইকাকে বলা হয়, অর্জুনের সঙ্গে তার যে এসএমএস চালাচালি হয়, তার সর্বশেষটি কি তিনি দেখাবেন।একথা শুনে প্রথমে লজ্জায় লাল হয়ে গেলেও পরে জানান, তাতে লেখা ছিল- ‘আমিও ভালোবাসি, তোমাকে’।

বিডিনিউজ

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

15 + 19 =