মিথিলার পূজা কাটবে কলকাতায়, তুলে রেখেছেন ঢাকাই জামদানি

দরজায় কড়া নাড়ছে পূজা। করোনার ভয়কে পাশকাটিয়ে কেনাকাটা শুরু করে দিয়েছেন সাধারণ মানুষ। ভিড় বাড়ছে বিভিন্ন শপিংমল-মার্কেটগুলোতে। এবার পূজার ফ্যাশন কী, পূজার দিনগুলোয় তারকাদের স্টাইল স্টেটমেন্টই বা কী? শুধুই কী শ্যুটিং, আউটডোর নাকি এ কয়েকদিন সব বাদ, শুধুই পরিবার?

সম্প্রতি এক অনুষ্ঠানে এ সব প্রশ্নের উত্তর দিলেন ঢাকা-কলকাতার অভিনেত্রী রফিয়াত রশিদ মিথিলা। জানালেন বাংলাদেশ নয় এবার কলকাতায় পূজা কাটাবেন তিনি। দুই বাংলার পূজার ঐতিহ্য থেকে ফ্যাশান নিয়ে দারুণ রোমাঞ্চিত এ অভিনেত্রী।

এবারের পূজার জন্য বিশেষ ঢাকাই জামদানি তুলে রেখেছেন মিথিলা। ছোটবেলায় দেশের সিদ্ধেশ্বরী মন্দিরের দুর্গাপূজার স্মৃতি থেকে কলকাতার উৎসবের গ্যাঞ্জার, সবই এবার পরিবার নিয়ে উপভোগ করতে চান সৃজিত-মিথিলা।

ইতোমধ্যেই প্রথম টলিউডে দুটি ছবির কাজ করছেন মিথিলা। পরিচালক রাজর্ষি দের ছবি ‘মায়া’ ছবিতে মিথিলার লুক দেখে রীতিমত চমকে গেছে দুই বাংলার দর্শক। তবে আপাতত কাজে মন দিয়েছেন তিনি, চুটিয়ে কাজ করছেন নায়িকা। তার পূজার প্ল্যানও ইতোমধ্যেই করে ফেলেছেন অভিনেত্রী। পূজার ফ্যাশন নিয়ে শ্যুটিং ফ্লোরে নানা ভঙ্গিমায় ক্যামেরায় পোজ দিলেন মিথিলা। আগাম শুভেচ্ছা জানালেন তার অনুরাগীদেরও।

ঢাকা পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 × 4 =