মৌনির বিয়ের তোড়জোড় শুরু

বিয়ের তোড়জোড় শুরু করেছেন ‘কিউকি সাঁস ভি কাভি বহু থি’, ‘নাগিন’ টিভি সিরিয়ালখ্যাত অভিনেত্রী মৌনি রায়।

 

কথিত প্রেমিক সুরাজ নাম্বিয়ার সঙ্গে তার বিয়ের গুঞ্জন অনেকদিন থেকে উড়ছে। জানা গেছে, আগামী ২৭ জানুয়ারি মালা বদলের সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি।

 

এর আগে শোনা গিয়েছিল, দুবাইয়ে বিয়ের পকিল্পনা করেছিলেন মৌনি। কিন্তু করোনার তৃতীয় ঢেউয়ের কারণে ভারতের পর্যটন নগরী গোয়াতে সাত পাকে বাঁধা পড়বেন তারা। ইতোমধ্যে একটি পাঁচ তারকা হোটেল বুক করা হয়েছে। অতিথিদের আমন্ত্রণপত্র পাঠাতেও শুরু করেছেন। গোয়ার বাগাতোর সৈকতের ডাব্লিউ হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন মৌনি। সম্প্রতি সেখানেই তার ব্যাচেলর পার্টির আয়োজন করেছিলেন এই অভিনেত্রী।

 

জানা গেছে, মৌনের বিয়ের অতিথির তালিকায় রয়েছেন— করন জোহর, একতা কাপুর, মনীশ মালহোত্রা প্রমুখ। কোভিডের কারণে অতিথিদের টিকা কার্ড সঙ্গে আনতে বলা হয়েছে। পাশাপাশি বিয়ের বিষয়ে অতিথিদের মুখ খুলতেও নাকি বারণ করেছেন এই জুটি।

 

টিভি ধারাবাহিকে খ্যাতির পর অক্ষয় কুমার অভিনীত ‘গোল্ড’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন মৌনি। ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’ সিনেমার ‘গলি গলি’ গানে নেচে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তার পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। সিনেমাটিতে আরো অভিনয় করছেন— রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুনা প্রমুখ। এটি প্রযোজনা করছেন করন জোহর।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

18 − 2 =